ভিলেজ পুলিশের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

233

বর্ধমান, ২৩ নভেম্বরঃ গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছ থেকে ভিলেজ পুলিশের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। সোমবার পূর্ব বর্ধমানের কালনার কাঁকুড়িয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম দেবাশীষ বারিক (৩২)। তিনি কালনার থানার বুলবুলিতলা ফাঁড়ির অধীনে কর্মরত ছিলেন। খবর পেয়ে কালনার বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য এদিনই তাঁর মৃতদেহ বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে সহজপুর এলাকার একটি গাছে ঝুলন্ত অবস্থায় স্থানীয়রা ভিলেজ পুলিশের দেহ দেখতে পান। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, রাতে অনেক খোঁজাখুজি করেও দেবাশীষের সন্ধান মেলেনি। এদিন গাছ থেকে তাঁর দেহ ঝুলে থাকতে দেখা যায়। এদিকে, মৃত্যুর কারণ নিয়ে ভিলেজ পুলিশের পরিবার সদস্যরা কিছুই জানাতে পারেননি। কালনা পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

- Advertisement -

মৃতের কাকা বিজয় বারিক বলেন, তাঁর ভাইপো দেবাশীষ রবিবার বিকেলে বাড়ি থেকে বের হয়েছিলেন। তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি। রাতে তাঁর মোবাইল ফোনের সুইচ অফ ছিল। এদিন মৃতদেহ উদ্ধারের পর পরিবারের কেউই দেবাশীষের এমন পরিণতির কারণ বুঝে উঠতে পারছেন না বলে তিনি জানান। পরিবারের সদস্যরা ঘটনার সঠিক তদন্তের দাবি করেছেন।