বচসার জেরে হাতাহাতিতে মৃত্যু ব্যক্তির, গ্রেপ্তার ১

210

রাজগঞ্জ: গায়ে ভাতের মাড় পড়ে যাওয়াকে কেন্দ্র করে বচসা। আর তার জেরেই মৃত্যু হল এক ব্যক্তির। রবিবার ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের পূর্ব ধনতলায়। মৃতের নাম কালু ঘোষ (৫৫)। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে এক যুবককে গ্রেপ্তার করে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। সোমবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল বিকেলে কালু ঘোষের স্ত্রী উর্মিলা ছাগলকে খাওয়াবেন বলে প্রতিবেশীর বাড়ি থেকে ভাতের মাড় নিয়ে এসেছিলেন। পথে তার নাবালক ভাইপোর সঙ্গে বচসা বাঁধে। সেসময় কাছে দাঁড়িয়ে থাকা প্রতিবেশী এক যুবক মনিশ রজকের গায়ে ভাতের মাড় পড়ে যায়। সেই সময় কালু ঘোষ ঘর থেকে বেরিয়ে বচসায় জড়িয়ে পড়েন। সেসময় ওই যুবকের ধাক্কায় কালুবাবু মাটিতে পড়ে অচৈতন্য হয়ে পড়েন। তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

স্ত্রী উর্মিলার অভিযোগ, প্রতিবেশী যুবক মনিশ রজক ঘুসি মারার কারণে আমার স্বামীর মৃত্যু হয়। পুলিশের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। স্থানীয় পঞ্চায়েত সদস্য খগেন্দ্রনাথ রায় বলেন, ‘ওই দুই পরিবারের বচসার সময় ধাক্কায় পড়ে গিয়ে কালু ঘোষের মৃত্যু হয়েছে বলে শুনেছি। ঘটনায় এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।‘