বিজেপি প্রার্থীকে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ

53

বর্ধমান: বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুকে প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত সমাজবিরোধীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের কালনা বিধানসভার অনুখাল পঞ্চায়েতের ওমরপুর গ্রামে। হুমকির বিষয়ে এদিনই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন কালনার বিজেপি নেতৃত্ব। যদিও অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন কালনার তৃণমূল প্রার্থী।

কালনা বিধানসভার রিটার্নিং অফিসারের কাছে দায়ের করা অভিযোগে জেলা বিজেপি নেতা সুদীপ্ত রায় জানিয়েছেন, এদিন সকাল ৯ টা নাগাদ ওমরপুর গ্রামে গিয়ে বাড়ি বাড়ি প্রচার সারছিলেন তাঁদের দলের প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। ওই সময়ে এলাকার তৃণমূল আশ্রিত সমাজবিরোধী ইয়াদুল শেখ, ইয়াসিন শেখ, পিন্টু মণ্ডল, সেন্টু শেখ প্রমুখ মদ্যপ অবস্থায় বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুর উপরে চড়াও হয়। শারীরিকভাবে হেনস্তা করার পশাপাশি ওই সমাজবিরোধীরা বিশ্বজিৎ কুণ্ডুকে প্রাণে মেরে ফেলার হুমকিও দিয়েছে বলে বিজেপি নেতা সুদীপ রায় কমিশনে দায়ের করা অভিযোগে জানিয়েছেন। প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডুও একই অভিযোগের কথা শুনিয়েছেন। একই সঙ্গে তিনি জানান, তৃণমূল সন্ত্রাস করে ভোটে জিততে চাইছে। তবে এই সব করে কিছু লাভ হবে না। কালনা বিধানসভায় এবার পদ্ম ফুটছে বলে বিশ্বজিৎবাবু দাবি করেছেন।

- Advertisement -

অন্যদিকে, তৃণমূল প্রার্থী দেবপ্রসাদ বাগ বলেন, বিজেপির অভিযোগ মিথ্যা। বিজেপি প্রার্থীর ওপর কোনও হামলার ঘটনাই ঘটেনি। গ্রামবাসীরা তাঁকে ঘিরে ধরে জানতে চেয়েছেন, দশ বছর আগে উনি ওমরপুর গ্রামের রাস্তাঘাট, পানীয়জল, পথ বাতির ব্যবস্থা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সেইসব আজও হয়নি কেন?  গ্রামবাসীদের সেই সব প্রশ্নের উত্তর দিতে না পেরে বিজেপি প্রার্থী ও নেতারা তৃণমূলের নামে মিথ্যা অভিযোগ তুলছেন।