দম থাকলে নাগরাকাটায় বিজেপির প্রার্থী হয়ে দেখান, শুক্রাকে চ্যালেঞ্জ দেবাংশুর

207

নাগরাকাটা: নাগরাকাটায় এসে শুক্রা মুণ্ডাকে চ্যালেঞ্জ জানালেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। বৃহস্পতিবার জেলা তৃণমূলের উদ্যোগে ও নাগরাকাটা ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সহযোগিতায় নাগরাকাটার ট্যাক্সি স্ট্যান্ড চত্বরে একটি জনসভার আয়োজন করা হয়। সেই সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নাগরাকাটার বিধায়ক শুক্রা মুণ্ডার তীব্র সমালোচনা করেন দেবাংশু। শুক্রাকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দম থাকলে বিজেপির প্রার্থী হয়ে এই আসনে দাঁড়ান। খেলাটা আমরা বুঝে নেব।’ তাঁর দাবি, এবার নাগরাকাটা আসনে তৃণমূল বিপুল ভোটে জয়ী হবে।

এদিকে, ২০ ফেব্রুযারি তৃণমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাগরাকাটায় জনসভা করার কথা রয়েছে। তাঁর আসার আগে নাগরাকাটায় একটি বাইক মিছিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টিএমসিপি-র জেলা সভাপতি অভিজিৎ সিনহা বলেন, ‘রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজকে হাতিয়ার করে আমাদের কর্মী-সমর্থকরা দুয়ারে দুয়ারে যাবেন। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরবেন। বিধায়ক শুক্রা মুণ্ডা দলত্যাগ করলেও তিনি একজনকেও সঙ্গে নিয়ে যেতে পারেননি।‘

- Advertisement -

এদিনের জনসভায় বক্তব্য রাখেন তৃণমূলের ব্লক সভাপতি মনোজ মুণ্ডা, সহ সভাপতি গণেশ ওরাওঁ, তৃণমূল  যুবর ব্লক সভাপতি গোবিন লামা, টিএমসিপি-র ব্লক সভাপতি প্রবীন সিং ঝা সহ অন্যরা।