ভোট ঘোষণার পরই ভয়ংকর খেলা শুরু হবে, হুঁশিয়ারি দেবশ্রীর

163

বর্ধমান: ভোট ঘোষণা হওয়ার পরই ভয়ংকর খেলা শুরু হবে, অনুব্রত মণ্ডলের কায়দাতেই এবার হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী দেবশ্রী চৌধুরী।

বুধবার বিজেপির পরিবর্তন যাত্রায় অংশ নিয়েছিলেন তিনি। সেখান থেকে অনুব্রতর ‘খেলা হবে’ স্লোগানের পালটা দেন দেবশ্রী। তিনি এদিন বলেন, ’নির্বাচন ঘোষণা হোক, তারপর অনেক ভয়ংকর খেলা হবে। পশ্চিমবঙ্গবাসীকে সঙ্গে নিয়ে খেলা হবে।’ তাঁর এমন হুঁশিয়ারিতে উজ্জীবিত বিজেপি কর্মী-সমর্থকরা।

- Advertisement -

বিধানসভা ভোটকে সামনে রেখে বিজেপি পরিবর্তন যাত্রা শুরু করেছে। বুধবার মেমারি হয়ে পরিবর্তন যাত্রার রথ জামালপুর বিধানসভার আঝাপুরে পৌঁছোয়। সেখানে বিজেপির তরফে জনসভার আয়োজন করা হয়। কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, সাংসদ সৌমিত্র খাঁ, জেলা বিজেপি সভাপতি সন্দীপ নন্দী সহ অন্যরা উপস্থিত ছিলেন। এদিন মন্ত্রী দেবশ্রী চৌধুরী ও সাংসদ সৌমিত্র খাঁ তৃণমূল সরকার, তৃণমূল নেত্রী ও ভাইপোর বিরুদ্ধে সুর চড়ান।

জনসভায় দেবশ্রীর হুঁশিয়ারি, তৃণমূলের ‘যুব ভাই’ স্লোগান দিয়েছেন ‘খেলা হবে’। নিশ্চয়ই খেলা হবে। নির্বাচন ঘোষণা হোক, অনেক বড় খেলা হবে। অনেক ভয়ংকর খেলা হবে। মে মাসের মাঝামাঝি পশ্চিমবাংলার আনাচে কানাচে গেরুয়া আবির খেলা হবে। বাংলায় দু’শোর বেশি আসনে জিতবে বিজেপি।

দেবশ্রী চৌধুরী এদিন দাবি করেন, দিদির রত্নরা একে একে দিদিকে ত্যাগ করছেন। বিজেপির সঙ্গে আরও অনেকেই যুক্ত হবেন। তারপর অনেক বড় খেলা হবে।

কেন্দ্রীয় মন্ত্রীর আরও দাবি, পশ্চিমবঙ্গ সন্ত্রাসের আঁতুড়। ভারতবর্ষের কোথাও এত রাজনৈতিক হিংসা, রাজনৈতিক হত্যা হয় না। আগে বিহার, উত্তরপ্রদেশে কিছু হত। এখন আর তা হয় না। পশ্চিমবাংলায় হিংসার রাজনীতি, হানাহানি যতক্ষণ না বন্ধ হবে ততক্ষণ শিল্প আসবে না।