করোনা রুখতে ডুয়ার্সের মঙ্গলবাড়ি হাট বন্ধ রাখার সিদ্ধান্ত

64

চালসা: সংক্রমণ রুখতে ডুয়ার্সের মঙ্গলবাড়ি হাট বন্ধের সিদ্ধান্ত নিল ব্যবসায়ী সমিতি। এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন স্তরের মানুষ।

চালসা ও মঙ্গলবাড়ি এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই পরিস্থিতিতে উদ্বিগ্ন চালসা ও মঙ্গলবাড়ি বাজারের ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা। সেদিকে লক্ষ্য রেখে ডুয়ার্সের অন্যতম বড় ও পুরোনো মঙ্গলবাড়ি হাট বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

- Advertisement -

জলপাইগুড়ি জেলা পরিষদের অধীন এই হাটে বৃহস্পতি ও রবিবার বাজার বসে। ডুয়ার্স ও জেলার বিভিন্ন প্রান্ত থেকে ব্যবসায়ী ও ক্রেতারা হাটে আসেন। কিন্তু বেড়ে চলা করোনা সংক্রমণের কথা মাথায় রেখে হাট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ী সমিতি। এদিন একটি সাংবাদিক বৈঠকে হাট বন্ধের কথা ঘোষণা করা হয়। মঙ্গলবাড়ি বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক গৌতম দাস জানান, গ্রাম পঞ্চয়েত কর্তৃপক্ষের তরফে হাট বন্ধের আবেদন জানানো হয়েছিল। সেই আবেদনে সাড়া দিয়ে আগামী ১৬ মে পর্যন্ত বৃহস্পতি ও রবিবার মঙ্গলবাড়ি হাট বন্ধ রাখা হবে।

এজন্য মঙ্গলবাড়ি বাজার ব্যবসায়ী সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন চালসার মাটিয়ালি বাতাবাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপক ভুজেল।