নিখোঁজ যুবকের পচাগলা দেহ উদ্ধার ডালখোলায়

777

ডালখোলা: নিখোঁজ যুবকের পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ডালখোলায়। গত ৩১ অগাস্ট থেকে নিখোঁজ ছিলেন ডালখোলা থানার বাজারগাঁওয়ের বছর ২৩-এর মহম্মদ ফারুক। অনেক খোঁজাখুঁজির পরেও তাঁর সন্ধান না মেলায় গত বৃহস্পতিবার ডালখোলা থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন পরিবারের লোকেরা। সেই ভিত্তিতে তদন্তে নামে ডালখোলা থানার পুলিশ।

শনিবার বাজারগাঁও থেকে হাড়ভাঙা যাওয়ার রাস্তার পাশে একটি মাঠে বস্তাবন্দি পচাগলা মৃতদেহটি দেখতে পান এলাকাবাসী। ঘটনাটি চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। খবর পেয়ে ওই যুবকের বাবা ঘটনাস্থলে গিয়ে দেহটি শনাক্ত করেন। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

- Advertisement -

ঘটনায় বাজারগাঁও এলাকার এক গৃহবধূ সহ তিন যুবকের নামে অভিযোগ দায়ের করেন মৃত যুবকের বাবা মহম্মদ ইসলাহুদ্দিন। অভিযোগের ভিত্তিতে গৃহবধূ সহ দুই যুবককে গ্রেপ্তার করে ডালখোলা থানার পুলিশ। আরও এক অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কর জানান, ডালখোলা থানার বাজারগাঁও এলাকা থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে সঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর স্পষ্ট হবে। প্রাথমিক পর্যায়ে এক মহিলা সহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।