মুম্বই, ১৮ নভেম্বরঃ দেশে ফিরলেন নব বিবাহিত তারকা জুটি। রবিবার সকাল সাড়ে আটটা নাগাদ মুম্বই বিমানবন্দরে দীপবীরকে দেখতে দুই তারকার অনুরাগীদের ঢল নেমেছিল।

বেঙ্গালুরু এবং মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন দুই বলিউড তারকা। সকাল সোয়া আটটা নাগাদ ইতালি থেকে মুম্বই বিমানবন্দরে অবতরণ করে দীপিকা-রণবীরের বিমান। এরপর সাড়ে আটটা নাগাদ তাঁরা লাউঞ্জে বেরিয়ে আসতেই অপেক্ষায় থাকা অনুরাগীদের মধ্যে উত্‍সাহের বাঁধ ভেঙে যায়। সবাই নবদম্পতিকে শুভেচ্ছা জানান। এরপর সোজা দুজনে তাঁদের নতুন ফ্ল্যাটের উদ্দেশ্যে রওনা দেন।

নববধূ দীপিকাকে এদিন দেখা গেল স্ট্রেট কাট অফ হোয়াইট রঙের স্যুট পরে। সঙ্গে ছিল জমকালো লাল রঙের ওড়না ও ট্র্যাডিশনাল জুয়েলারি। অন্যদিকে রণবীর পড়ে ছিলেন কুর্তা পাজামা সেই সঙ্গে পরনে ছিল গোলাপী রঙের নেহরু জ্যাকেট। এয়ারপোর্টে পা রাখতেই সাতসকালে ফ্যানেদের ছবি তোলার চাহিদাও মেটালেন এই নব দম্পতি। ক্লান্ত হলেও ফ্যানদের সঙ্গে ছবি তুলতে পোজ দিলেন দীপভীর। তাদের এক ঝলক পেতে ছত্রপতি শিবাজী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে জন সমুদ্র দেখা গেল। এমন পরিস্থিতিতি নতুন বরকেই দেখা গেল তাঁর নববধূর বডিগার্ডের ভুমিকা পালন করতে।