এনসিবি-র দপ্তরে পৌঁছোলেন দীপিকা, চলছে জিজ্ঞাসাবাদ

299

মুম্বই: বলিউডে মাদকযোগ তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দপ্তরে পৌঁছোলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। শনিবার দক্ষিণ মুম্বইয়ে এনসিবি-র গেস্ট হাউজে পৌঁছান তিনি।

এদিন কড়া নিরাপত্তার মধ্যে দীপিকাকে এনসিবির-র দপ্তরে নিয়ে যাওয়া হয়। এদিন তাঁর সঙ্গে স্বামী রণবীর সিংকে দেখা যায়নি। জানা গিয়েছে, দীপিকাকে জিজ্ঞাসাবাদ করছে ৫ অফিসারের টিম, যার নেতৃত্বে রয়েছেন কেপিএস মালহোত্রা। গতকাল দীপিকার ম্যানেজার করিশ্মাকে তলব করা হয়েছিল। এদিনও তাঁকে ডাকা হয়েছে। দীপিকা ও তাঁর ম্যানেজার ছাড়াও এদিন অভিনেত্রী সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরও আসবেন বলে জানা গিয়েছে। তবে তাঁদের অন্য গেস্ট হাউজে জিজ্ঞাসাবাদ করা হবে বলে বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপরই তাঁর মৃত্যু নিয়ে শোরগোল পড়ে যায় গোটা দেশে। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে। কীভাবে তাঁর মৃত্যু হল? নিছকই তা আত্মহত্যা না এর পিছনে রয়েছে অন্য রহস্য, নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করে মানুষের মনে। এরপরই সুশান্ত ইশ্যুতে মাদকযোগের বিষয়টি সামনে আসে। নানা প্রমাণের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী সহ তাঁর ভাই শৌভিক চক্রবর্তী ও বেশ কয়েকজনকে। রিয়াকে জেরা করে উঠে আসে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজনের নাম, যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্ন মহলে।