যুবকদের মাদক সেবনে প্রতিবাদ করায় আক্রান্ত প্রতিবাদী

123

বর্ধমান: মাদকদ্রব্য হেরোইন খাওয়ার প্রতিবাদ করায় যুবকদের হাতে আক্রান্ত হলেন এই প্রতিবাদী। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনা থানার বারুইপাড়ায়। মারধরে আহত হওয়া প্রতিবাদী রাকেশ ঘোষকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় কালনা মহকুমা হাসপাতালে। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্ত যুবকরা। কালনা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত প্রতিবাদী রাকেশ ঘোষের বাড়ি বারুইপাড়তেই। তাঁর অভিযোগ প্রতিদিনই বারুইপাড়ার ভানুর বাগান এলাকার নির্জন জায়গায় নেশার আসর বসে। এমনকি অসামাজিক কাজ কর্মও হয়। রাকেশ বাবু বলেন, বৃহস্পতিবার রাতে তাঁদের এলাকার যুবক গুপি দাস, বান্টি দাস সহ বেশ কয়েকজন যুবক  মিলে ভানুর বাগান এলাকার নির্জন জায়গায় বসে হেরোইনের নেশা করছিল। তা দেখে তিনি প্রতিবাদ করেন। যুবকদের কাছ থেকে হেরোইন কেড়ে নিয়ে তিনি রাস্তায় ফেলে দেন।

- Advertisement -

রাকেশবাবুর দাবি, তাঁর এই প্রতিবাদ মেনে নিতে না পেরে নেশাখোর যুবকরা তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে। প্রাণ বাঁচাতে তিনি চিৎকার শুরু করলে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে যুবকরা পালিয়ে যায়। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে কালনা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন।