দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া করোনামুক্ত

253

অনলাইন ডেস্ক: দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার করোনা রিপোর্ট নেগেটিভ এল। আজই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। উপমুখ্যমন্ত্রীর অফিস থেকে জানানো হয়েছে, লালা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় মণীশ সিসোদিয়াকে ম্যাক্স হসপিটাল থেকে ছুটি দেওয়া হয়েছে। ডাক্তাররা তাঁকে এক সপ্তাহ বিশ্রাম নিতে বলেছেন।

- Advertisement -

১৪ সেপ্টেম্বর দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন সন্ধ্যায় টুইট করে একথা জানিয়েছিলেন তিনি। তিনি হোম আইসোলেশনে ছিলেন। পরে কিছু শারীরিক জটিলতা দেখা দেওয়ায় তিনি হাসপাতালে ভর্তি হন। হালকা জ্বর অনুভব করায় তিনি লালা পরীক্ষা করিয়েছিলেন। তারপর রিপোর্ট পজিটিভ আসে।

ওইদিন টুইট তিনি লিখেছিলেন, হালকা জ্বর হওয়ার পরে করোনার পরীক্ষা করা হয়েছিল। সেই রিপোর্ট পজিটিভ এসেছে। নিজেকে আইসোলেশনে রেখেছি। এখনই জ্বর বা অন্য কোনও সমস্যা নেই। আমি পুরোপুরি ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনায় শীঘ্রই আমি কাজে ফিরে আসব। 

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, করোনা আক্রান্তের সংখ্যার নিরিখে ষষ্ঠ স্থানে রয়েছে দিল্লি। সেখানে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২,৭৩,০৯৮। যার মধ্যে সুস্থ হয়েছেন ২,৪০,৭০৩ জন। মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫,২৭২। অর্থাৎ, সেখানে এখনও পর্যন্ত করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৭,১২৩।

দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১,৪৫,২৯১। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫১,০১,৩৯৭। মৃত্যু হয়েছে ৯৬,৩১৮ জনের। অর্থাৎ, দেশে এখনও পর্যন্ত করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৯,৪৭,৫৭৬।