ছোট গাড়ির স্ট্যান্ড তৈরির দাবি চালসায়

146

চালসা: চালসা গোলাইয়ে ছোট গাড়ির স্ট্যান্ড তৈরির দাবি জানানো হল। সোমবার চালসায় আনুষ্ঠানিকভাবে ওই দাবির কথা লিখিতভাবে এসজেডিএ’র চেয়ারম্যান বিজয় চন্দ্র বর্মনকে জানানো হয়। এদিন জেলা তৃণমূল মটর কর্মী ইউনিয়নের চালসা শাখার তরফে এই দাবিপত্র দেওয়া হয় চেয়ারম্যানকে। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিয়ালি পঞ্চায়েত সমিতির সভাপতি বিক্রম রুনডা, জেলা পরিষদের সদস্যা সীমা সরকার, জেলা তৃণমূলের অবজার্ভার অলক দাস, রেজাউল বাকি প্রমুখ।

পশ্চিম ডুয়ার্সের একটি জনবহুল এলাকা হল চালসা। দেশ বিদেশের পর্যটক সহ বিভিন্ন এলাকার জনগণের আগমনের জন্য দিনের পর দিন চালসায় ছোট গাড়ির সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। কিন্তু গাড়ির সংখ্যা বাড়লেও চালসায় ছোট গাড়ি রাখার জন্য কোনও স্থায়ী স্ট্যান্ড নেই চালসায়। ফলে জাতীয় সড়কের ধারেই রাখতে হয় গাড়ি। ফলে দুর্ঘটনার আশঙ্কা যেমন থাকে তেমনি বার বার পুলিশের কাছে কথাও শুনতে হয়। চালসায় স্থায়ী গাড়ি স্ট্যান্ড তৈরি করা হলে গাড়ি চালকদের খুবই সুবিধা হবে।

- Advertisement -

এসজেডিএ চেয়ারম্যান বিজয় চন্দ্র বর্মন বলেন, ‘চালসায় গাড়ির স্ট্যান্ড তৈরির জন্য জায়গার সমস্যা আছে। বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসনের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।’