বিধায়ক-কাউন্সিলর তরজায় আটকে রাস্তা সংস্কার

149

রায়গঞ্জ: রায়গঞ্জ শহরের বেলতলা মোড়ে রাস্তার বেহাল দশা। প্রায় ৫০ মিটার অংশে তৈরি হয়েছে বড় বড় গর্ত। বৃষ্টি হলেই সেগুলিতে জল জমে থাকছে। রাস্তার ভাঙা অংশ বাঁশ দিয়ে ঘিরে দিয়েছেন স্থানীয়রা। তাঁরা দ্রুত মেরামতের দাবি জানিয়েছেন।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর আগে তাঁরা রাস্তা সংস্কারের দাবিতে দু’বার পথ অবরোধ করেছেন। কিন্তু কেউ কোনও পদক্ষেপ করেনি। তাঁরা জানান, ভোটের আগে বিধায়ক কৃষ্ণ কল্যাণী প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি জয়ী হলে সংস্কারের উদ্যোগ নেবেন। কিন্ত ভোটে জেতার পর তাঁর আর দেখা নেই।

- Advertisement -

বিপ্লব রায়, শ্রীনিবাস পোদ্দার সহ অন্যদের বক্তব্য, রাস্তার বেহাল দশার কারণে তাঁদের যাতায়াতে সমস্যা হচ্ছে। দ্রুত সংস্কার প্রয়োজন।

রায়গঞ্জ পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রসেনজিৎ সরকার বলেন, ‘বিধানসভা ভোটের আগে মহিলাদের আন্দোলনের সময় বর্তমান বিধায়ক রাস্তা মেরামতের প্রতিশ্রুতি দিয়েছিলেন। রাস্তা ও নিকাশি নালা তৈরির কথা বলেছিলেন। কিন্তু সেসব হয়নি।

অন্যদিকে, রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী বলেন, ‘ওই বেহাল রাস্তা মেরামতের দায়িত্ব পুরসভার। সংস্কারের জন্য কাউন্সিলরকে অনুরোধ করেছি। আর আমি সদ্য বিধায়ক নির্বাচিত হয়েছি। বিধায়ক তহবিলে কোনও টাকা ঢোকেনি।’