নাবালিকা ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

453

রতুয়া: ফের এক নাবালিকা গণধর্ষণের অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে। মালদার রতুয়া থানা এলাকার দেবীপুর গ্রাম পঞ্চায়েতের মাকাইয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ধর্ষিতার পরিবারের অভিযোগ, পার্শ্ববর্তী গ্রাম বালুপুর এলাকার বাসিন্দা রহিমুল হক, পড়তে যাওয়ার সময় ওই নাবালিকাকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয়। এরপর মাদক খাইয়ে রহিমুল এবং তার দুই সঙ্গী মোট তিনজন মিলে ওই নাবালিকাকে ধর্ষণ করে। এরপর গ্রামে ফেলে রেখে চলে যায়। অচৈতন্য অবস্থায় কোনওরকমে ওই নাবালিকা বাড়িতে গিয়ে সমস্ত ঘটনা তার পরিবারের সদস্যদের জানায়। এরপরই পরিবারের সদস্যরা রতুয়া থানায় অভিযোগ দায়ের করে। মূল অভিযুক্ত শাসকদলের ঘনিষ্ঠ হওয়ায় ব্যবস্থা নিচ্ছে না পুলিশ বলে অভিযোগ পরিবারের।

ঘটনার পর থেকেই ৩ অভিযুক্ত পলাতক। গোটা ঘটনা নিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে আন্দোলনে নামার হুমকি দিয়েছে বিজেপি। এদিকে অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে রতুয়া ভালুকা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনাস্থলে যায় রতুয়া থানার পুলিশ। তাদের দাবি অভিযুক্ত গ্রেপ্তার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে।

- Advertisement -

জেলা বিজেপি সভাপতি গোবিন্দচন্দ্র মণ্ডল বলেন, ‘যেহেতু রাজ্যের শাসকদলের ঘনিষ্ঠ অভিযুক্তরা সেই কারণেই পুলিশ ব্যবস্থা নিচ্ছে না।’ জেলা তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়েছে কে কী করেছে তার দায় তৃণমূল নেবে না। এধরণের ঘটনা কেউ করে থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা যাতে প্রশাসন ও পুলিশ নেয় তা দেখবে দল।