টিকা না পেয়ে বিক্ষোভ

82

রায়গঞ্জ ও চোপড়া: শুক্রবার রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের টিকাকরণ কেন্দ্রে কোভিশিল্ড না পেয়ে অনেকে বিক্ষোভ দেখান। টিকা নেওয়ার জন্য অনেকেই এদিন লাইনে দাঁড়ান। কিন্তু পরে তাঁদের জানানো হয়, স্পেশাল ক্যাটিগোরি ও দ্বিতীয় ডোজ ছাড়া অন্য কাউকে এদিন টিকা দেওয়া হবে না। সেকারণে তাঁরা বিক্ষোভে শামিল হন। বিক্ষোভের সময় মহিলাদের ওপর নিরাপত্তারক্ষীরা লাঠিচার্জ করেন বলে অভিযোগ।

যদিও ভ্যাকসিন কন্ট্রোল ম্যানেজার সব্যসাচী মুখোপাধ্যায়ের দাবি, শুক্রবার শুধু স্পেশাল ক্যাটিগোরি ও দ্বিতীয় ডোজ প্রাপকদের টিকা দেওয়া হবে বলে নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু সেই নোটিশ না দেখেই মানুষ লাইনে দাঁড়ায়। যার ফলে সমস্যা হয়েছে। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়।

- Advertisement -

অন্যদিকে, টিকা না পেয়ে এদিন দলুয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বিক্ষোভ দেখায় কিছু মানুষ। তারা এদিন ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধও করে। এর ফলে যান চলাচলে সমস্যা হয়। পরে পুলিশ আন্দোলনকারীদের বুঝিয়ে জাতীয় সড়ক থেকে সরিয়ে দেয়।

বিএমওএইচ ডা: রাহুল সরকার জানান, টিকার জোগান কম। সেই কারণে সমস্যা হচ্ছে। এদিন আড়াইশো জনকে টিকা দেওয়ার কথা ছিল। কিন্তু টিকা নিতে স্বাস্থ্যকেন্দ্রে আসেন প্রায় একহাজার জন। তাই সমস্যা হয়েছিল। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।