একাধিক দাবিতে সরব সারা ভারত কৃষক সভা ও ক্ষেতমজুর সংগঠন

222

গাজোল ও মোথাবাড়ি, ৪ মেঃ সরকারিভাবে কোয়ারান্টাইন সেন্টার চালু সহ সমস্ত কৃষকদের র‍্যাশনের মাধ্যমে মাস্ক, সেনিটাইজার ও সাবান প্রদানের দাবি জানালো সারা ভারত কৃষক সভা ও ক্ষেতমজুর সংগঠন। সোমবার সংগঠনের কালিয়াচক ২ নম্বর শাখা কর্মীরা মূলত ৫ দফা দাবি নিয়ে বিডিওর কাছে স্মারকলিপি প্রদান করেন। সংগঠনের কালিয়াচক ২ নম্বর ব্লকের সম্পাদক সাকির আলি, সিটু নেতা আলতাফ হোসেন, তপন মন্ডল, প্রবীর মালাকার বাবুল, আস্রাউল হক, আইনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও সঞ্জয় ঘিষিং জানিয়েছেন, সকল দাবি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

একাধিক দাবিতে সরব সারা ভারত কৃষক সভা ও ক্ষেতমজুর সংগঠন| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
কালিয়াচক ২ নম্বর বিডিও অফিসের সামনে নেতৃত্ব

অন্যদিকে, এদিন লকডাউনের জেরে ভিন রাজ্য এবং ভিন জেলায় আটকে থাকা শ্রমিকদের অবিলম্বে ফিরিয়ে আনা, কাজ হারানোর দিনমজুর এবং ক্ষেতমজুরদের আর্থিক সাহায্য প্রদান, সমস্ত মানুষের জন্য বিনামূল্যে মাসে ৩৫ কেজি করে চাল এবং গম প্রদান, ৬ মাসের জন্য বিদ্যুতের বিল মকুব সহ একগুচ্ছ দাবি নিয়ে গাজোল ব্লকের বিডিওর কাছে স্মারকলিপি প্রদান করেছে সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়ন। বাম নেতা সুজিত দাস, অরুন দাস, মোশারফ হোসেন, অরুণ বিশ্বাস সহ প্রমুখ বিডিও অফিসে গিয়ে স্মারকলিপি জমা করেছেন।

- Advertisement -