বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতে স্মারকলিপি তৃণমূলের

128

জটেশ্বর, ৫ জানুয়ারিঃ বিজেপি পরিচালিত ফালাকাটা ব্লকের ধনীরামপুর ১ গ্রাম পঞ্চায়েতে গোটা এলাকার উন্নয়নমূলক কাজের দাবিতে স্মারকলিপি দিল তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার অঞ্চল নেতৃত্ব ও ব্লক নেতৃত্বও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মিছিল ও নরসিংহপুর বাজারে একটি পথসভা করা হয়েছে।

জানা গিয়েছে, ধনীরামপুর ১ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকার মানুষ একশো দিনের কাজ থেকে বঞ্চিত হয়ে রয়েছেন। এমনটাই অভিযোগ উঠে এসেছে তৃণমূল নেতৃত্বের কথায়। এলাকার ভাটিয়াপাড়া-যোগীঝোড়া সেতু ভেঙে রয়েছে, কালুয়া নদীতে পার বাধ দেওয়ার দাবি, এথেলবাড়ি চা বাগানে স্ট্রিট লাইট লাগানোর দাবি, দেওমালি মৌজায় পানীয় জলের ট্যাঙ্ক তৈরি করা সহ মোট ১১ দফা দাবিতে গ্রাম পঞ্চায়েতে স্মারকলিপি প্রদান করেন তৃণমূল নেতৃত্ব।

- Advertisement -

এই স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন ধনীরামপুর ১ অঞ্চল সভাপতি ফুলকেশর রায়, যুব সভাপতি পরিতোষ রায়, ব্লক সহ সভাপতি সগেন্দ্র নাথ রায় এবং ব্লক যুবর সাধারণ সম্পাদক জবেদুল আলম প্রমূখ। ব্লক সহসভাপতি তথা ধনীরামপুর ১ ও ২ অঞ্চলের অবজার্ভার সগেন্দ্র নাথ রায় বলেন, বিজেপি পরিচালিত সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতটি তৃণমূলের বিজয়ী হওয়া অংশে উন্নয়নমূলক কাজ কর্ম করছেন না। জব কার্ড নিয়েও নানা সমস্যা করছেন তাই স্মারকলিপি দেওয়া হয়েছে। সমস্যার সমাধান না হলে, বৃহত্তর আন্দোলনে নামা হবে বলে তৃণমূল নেতৃত্ব জানিয়েছে।