সামশেরগঞ্জ-জঙ্গিপুরে ভোটের প্রচারে আসছেন দেব-সায়নী

23

মুর্শিদাবাদ: ৩০ সেপ্টেম্বর মুর্শিদাবাদের সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভা আসনে নির্বাচন। তার আগে প্রচারে ঝড় তুলতে মুর্শিদাবাদে আসছেন তৃণমূল কংগ্রেসের একঝাঁক তারকা নেতা-নেত্রী। তৃণমূল সূত্রের খবর, আগামী সপ্তাহ থেকে সামশেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের অধীন বিভিন্ন এলাকায় প্রচারে অংশ নেবেন টলিউডের একাধিক পরিচিত মুখ। সেই তালিকায় রয়েছেন তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ, ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব, বিধায়ক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও জুন মালিয়া।

জেলা তৃণমূল সূত্রের খবর, ২১ সেপ্টেম্বর ভোট প্রচারে সামশেরগঞ্জের নতুন জলদিপুরে আসছেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি সায়নী ঘোষ। ওই দিনই জঙ্গিপুরে প্রচারে আসছেন দেবাংশু ভট্টাচার্য। ২২ সেপ্টেম্বর জঙ্গিপুরে প্রচারে আসছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২৫ সেপ্টেম্বর সামশেরগঞ্জের ফিডার ক্যানেল এলাকায় ভোটের প্রচারে আসবেন টলিউড সুপারস্টার তথা তৃণমূল সাংসদ দেব। ২৬ সেপ্টেম্বর সামশেরগঞ্জের ফুটবল মাঠে জনসভা করবেন রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও জুন মালিয়া। টলিউডের এই তিন পরিচিত মুখ জঙ্গিপুর আসনে তৃণমূল প্রার্থী জাকির হোসেনের সমর্থনে ২৭ সেপ্টেম্বর রাজানগর মোড়ে একটি জনসভা করবেন।

- Advertisement -

টলিউড তারকাদের পাশাপাশি ভোটের প্রচারে আসছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র গৌতম ঘোষ বলেন, ‘দুটি আসনেই তৃণমূল প্রার্থীরা রেকর্ড ভোটে জিতবেন।’