মমতা বন্দ্যোপাধ্যায় আবারও মুখ্যমন্ত্রী হচ্ছেন: দেব

122

সিতাই: বাংলা আবার হাসবে। মমতা বন্দ্যোপাধ্যায় আবারও তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন। মঙ্গলবার সিতাই বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার সমর্থনে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী গিতালদহ হাইস্কুল মাঠের জনসভায় এমনটাই বললেন সাংসদ তথা অভিনেতা দেব।

জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব জানান, রাম-রহিমের মধ্যে বিজেপি যে বিভেদ সৃষ্টি করছে সেই দলকে সাধারণ মানুষ যেন ভোট না দেন। গত দশ বছরে যিনি বাংলার মানুষের জন্য রাস্তায় নেমে কাজ করেছেন সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আবারও মুখ্যমন্ত্রী করলে সাধারণ মানুষ ভালো থাকবেন বলেও জানান তিনি। দেবের বক্তব্য, প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া যদি এলাকায় কাজ করেন তাহলেই জনগণ যেন তাঁকে ভোট দেন। সিতাইয়ের প্রার্থী পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে জিতবেন বলে আশাবাদী তিনি। এদিন গোসানিমারিতে হেলিপ্যাডে নেমে রোড শো করে সভামঞ্চে পৌঁছান সাংসদ। অভিনেতাকে দেখতে প্রত্যন্ত গ্রামীণ এলাকার আট থেকে আশি বহু লোকের সমাগম হয়। সভাপ্রাঙ্গণেও ভিড় ছিল চোখে পড়ার মতো।

- Advertisement -

মমতা বন্দ্যোপাধ্যায় আবারও মুখ্যমন্ত্রী হচ্ছেন: দেব| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

পাশাপাশি এদিন তুফানগঞ্জ বিধানসভার তৃণমূল প্রার্থী প্রণবকুমার দে ওরফে মানিক দে-র সমর্থনে বক্সিরহাটে রোড শো এবং জনসভা করেন দেব। বক্সিরহাট গরুহাটিতে জনসভা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দেব জানান, ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তাঁদের হাত মজবুত করবেন না। তাহলে শুধু বাংলা নয় গোটা দেশ ১০০ বছর পিছিয়ে যাবে। কোনও উন্নয়ন হবে না। তাঁর বক্তব্য, জনগণ যাঁকে খুশি ভোট দিতে পারেন, এটা গণতান্ত্রিক অধিকার। কিন্তু মাথায় রাখতে হবে যে দল সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থেকেছে সেই দলের হাত শক্ত করতে হবে। তাহলেই আগামী দিনে উন্নয়ন হবে। পাশাপাশি কেন্দ্রীয় সরকারের সমালোচনা করে তাঁর বক্তব্য, কেন্দ্রের সময় নেই কৃষকদের কথা ভাবার। কিন্তু এই রাজ্যে ভোট জন্য কৃষকদের বাড়ি এসে খেয়ে যাচ্ছেন। করোনা সংক্রমণ রুখতে সকলকে মাস্ক ব্যবহারের কথা বলেন দেব। এদিনের সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রার্থী প্রণবকুমার দে, জেলা তৃণমূলের সহ সভাপতি রথীন মণ্ডল প্রমুখ।