হৃদয় ভাঙার ইঙ্গিত, সোশ্যাল মিডিয়ায় অন্য ধারায় ধর্মেন্দ্র

97
সংগৃহীত

মুম্বই:  সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ধর্মেন্দ্র। মাঝেমধ্যেই মনের কথা সেখানে তুলে ধরেন তিনি। সাম্প্রতিক একাধিক বিষয় নিয়েও মত প্রকাশ করতে দেখা গেছে তাঁকে। তবে এবার এক অন্য মেজাজে ধরা দিলেন এই বর্ষীয়ান অভিনেতা। ইঙ্গিত দিলেন নিজের ভাঙা মনের অলিগলির।

- Advertisement -

শনিবার সকালে নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি আমার সরলতা সম্পর্কে কখনোই অবগত ছিলাম না। আমি সহ্য করেছি, কেবল সহ্যই করেছি।’

 

কিন্তু কেন হঠাৎ দুঃখিত তিনি? প্রশ্ন তুলেছেন শোলে সিনেমার বিরুর ভক্তরা। অনেকেই পোস্টে জানতে চেয়েছে কী হয়েছে অভিনেতার? তাঁদের মধ্যে একজন লিখছেন, ‘আমাদের কাছের মানুষই অচেনা করে তোলে। আমি ভালোবাসা পেয়েছি অন্যের কাছ থেকে। ’ যেখানে ধর্মেন্দ্র উত্তর দিয়েছেন, ‘কেন এমনটা হয় জীবনে চলার পথে প্রেমকে পেলেও প্রেমই আবার সবচেয়ে বড় দুঃখ দেয়? ’

প্রিয় অভিনেতাকে দুঃখিত দেখে অনেকেই মানসিক ভাবে তাঁর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। অনেকে আবার তাঁর প্রশংসাও করেছেন। যাতে তিনি পুরোনো রঙিন দিনের কথা মনে করে খুশি হতে পারেন।

ধর্মেন্দ্রকে সম্প্রতি বিগ বস ১৪-এ দেখা গিয়েছিল। বর্তমানে অনিল শর্মার পরিচালনায় ‘আপনে ২’ সিনেমার কাজ করছেন তিনি। এই সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ববি দেওল, সানি দেওল ও নাতি করণ দেওল। এই বছর দীপাবলীতে মুক্তি পাবে ছবিটি।