মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে ধর্না

237

চালসা: রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা হয়েও মহিলাদের সুরক্ষা দিতে পারছে না। তাই মুখ্যমন্ত্রীকে পদত্যাগ করা উচিৎ। বৃহস্পতিবার চালসা গোলাইয়ে ভারতীয় জনতা মহিলা মোর্চার ধর্না কর্মসূচি পালন করা হয়।

এদিন দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়। জলপাইগুড়ি জেলাজুড়ে আর নয় মহিলাদের অসুরক্ষা এই মর্মে ধর্নার ডাক দেওয়া হয়। ২১ ডিসেম্বর থেকে টানা ২৪ ডিসেম্বর পর্যন্ত জলপাইগুড়ি জেলার মোট ৮টি ব্লকে পর্যায়ক্রমে এই কর্মসূচি চলবে।

- Advertisement -

সংগঠনের জলপাইগুড়ি জেলা সাধারণ সম্পাদিকা দীপা বণিক বলেন, ‘রাজ‍্যজুড়ে মহিলারা অসুরক্ষিত। প্রতিদিন যত্রতত্র ঘটছে খুন ও ধর্ষনের ঘটনা। পশ্চিমবঙ্গের মুখ‍্যমন্ত্রী মহিলা হওয়া সত্ত্বেও মহিলাদের সম্মান সুরক্ষিত নয়। এটাই আজ লজ্জার বিষয়। সেই কারণেই আমরা মহিলা মোর্চার তরফে গোটা জলপাইগুড়ি জেলাজুড়ে এই কর্মসূচির ডাক দিয়েছি। মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছি আমরা।‘

এদিনের এই ধর্না মঞ্চে রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচি নিয়েও সরব হন মহিলা নেত্রীরা।উপস্থিত ছিলেন বিজেপি এসটি মোর্চার রাজ্য সহ-সভাপতি সীমা কেরকেট্টা, জেলা সম্পাদিকা শান্তা মন্ডল, সহ-সভাপতি মায়ারানী দাস, সম্পা মল্লিক সহ মেটেলি আপার ও সমতল মন্ডলের মহিলা মোর্চার কর্মীরা।