আর কিছুক্ষণের অপেক্ষা, মুক্তি পাচ্ছে সুশান্ত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’

413

মুম্বই: আর কিছুক্ষণের অপেক্ষা। আজ মুক্তি পাচ্ছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই ছবিতে ধরা পড়বে কিজি আর ম্যানির প্রেম কাহিনি। ছবিতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি এবং সঞ্জনা রয়েছেন কিজির ভূমিকায়।

এর আগে ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও এখন নতুন ট্রেন্ড ওয়েব। তবে ২৪ জুলাই শুধু ছবি মুক্তি নয়। ছবির সঙ্গে জড়িয়ে আছে দর্শকদের আবেগ। কারণ অনুরাগীদের প্রিয় নায়ক প্রয়াত সুশান্তের প্রাণবন্ত মুখ দেখতে অপেক্ষা করছেন দর্শকরা। ওয়েবে রিলিজ করছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’।

- Advertisement -

এদিন সকালে সঞ্জনা ইনস্টাগ্রামে ছবির একটি দৃশ্য পোস্ট করে লেখেন, ‘আমার ম্যানি, আশা করছি, তুমি দূর থেকে সবটা দেখছ আর আশীর্বাদ করছ। আমরাও তোমাকে দেখতে আকাশের দিকে তাকিয়ে। বিশ্বাস হচ্ছে না তুমি আজ নেই।’  ছাবড়া বলেন, আমার আর তার প্রথম ডেবিউ সিনেমা কী করে তোমার শেষ ছবি হতে পারে? ধন্যবাদ তোমায় জানা অজানা পথে আমাকে কাজের সময় সাহস জোগানোর জন্য। তোমার আত্মার শান্তি কামনা করি।’

কাস্টিং ডিরেক্টর থেকে পরিচালক হওয়া মুকেশ ছাবরার এটাই প্রথম সিনেমা। এছাড়াও ছবিতে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সইফ আলি খান এবং জাভেদ জাফরির মত তারকারা। ২০১২ সালে জন গ্রিনের সেরা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর মৃত্যুর কারণ হিসেবে বিভিন্ন মহলে নানা জল্পনা শুরু হয়েছে। প্রিয় অভিনেতার চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না অনুরাগীরা। এর আগে ছবির ট্রেলার মুক্তিও রেকর্ড গড়েছিল। এবার প্রাণবন্ত সুশান্তকে দেখতে ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।