সিপিএম-কংগ্রেসের পর এবার তৃণমূলকেও হজম করব: দিলীপ

59

জলপাইগুড়ি: সিপিএম কংগ্রেসকে হজম করেছি। এবার তৃণমূলকেও হজম করব। শুক্রবার সকালে জলপাইগুড়ি শহরের পান্ডাপাড়া এলাকায় চা চক্রে যোগ দিয়ে দলীয় কর্মীদের মনোবল বাড়াতে এই বার্তাই দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশপাশি মানুষ যাতে ভোটের দিন বাড়ি থেকে বেরিয়ে ভোট কেন্দ্র পর্যন্ত যেতে পারেন সেই দিকে সজাগ দৃষ্টি রাখতে দলীয় কর্মীদের নির্দেশ দেন তিনি।

জেলার বিভিন্ন বিধানসভা এলাকার দলীয় কর্মীদের হয়ে ভোট প্রচার করতে বৃহস্পতিবার রাতেই জলপাইগুড়ি আসেন দিলীপ ঘোষ। শহরের ক্লাব রোডের একটি হোটেলে রাত্রিবাস করার পর এদিন সকালে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে প্রাতর্ভ্রমণে বের হন তিনি। প্রাতর্ভ্রমণ শেষে পান্ডাপাড়া এলাকার একটি চায়ের দোকানে চা চক্রের আসরে যোগ দেন দিলীপবাবু। দেখা যায়, চা দোকানি বাকিদের লাল চা দিলেও দিলীপবাবুকে দুধ চা দেওয়া হয়েছে। দুধ চা দেখেই নিজের পুরোনো চর্চিত বিষয় ‘গোরুর দুধে সোনা’ প্রসঙ্গ টেনে বলেন, ‘যাঁরা কোনওদিন দুধ খাননি তাঁরাও এখন এই বিষয়ে আলোচনা করেন।’ সেই সময় পাশে থাকা সদর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌজিৎ সিংহ দিলীপবাবুকে প্রশ্ন করেন, ‘সকালে দুধ চা খেলে হজমে কোনও সমস্যা হবে কি না তাঁর।’ উত্তরে দিলীপবাবু জানান, সব কিছুই তাঁর হজম হয়ে যায়। সিপিএম কংগ্রেসকে তিনি হজম করে ফেলেছেন এবার তৃণমূলকে হজম করবেন।’

- Advertisement -

এদিন সকালের চা চক্রের পর ময়নাগুড়ি, মালবাজার, রাজগঞ্জ এবং ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে দিলীপ ঘোষের নির্বাচনি প্রচার কর্মসূচি রয়েছে।