কৃষ্ণেন্দুর বাড়িতে দিলীপ ঘোষ

279

আসানসোল: বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে মঙ্গলবার তাঁর বাড়িতে যান বিজেপির রাজ্য সভাপতি ও সাংসদ দিলীপ ঘোষ। রাজ্য সভাপতির হঠাৎ আগমণে আপ্লুত কৃষ্ণেন্দুবাবু। প্রথমেই রাজ্য সভাপতিকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান তিনি। কুশল বিনিময় হয় উভয়ের মধ্যে। এদিন রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে ছিলেন সদ্য তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা কর্ণেল দীপ্তাংশু চৌধুরী, পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সভাপতি লক্ষণ ঘোড়ুই, রাজ্য যুব মোর্চার সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় সহ অন্যরা।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে কর্ণেল দীপ্তাংশু চৌধুরী রাজ্যের শাসক দলকে কটাক্ষ করে বলেন, ‘তৃণমূল কংগ্রেসে কোনওদিনই সরস্বতী ছিল না। এদিন লক্ষ্মীরতন শুক্লাও রাজ্যের মন্ত্রীসভা থেকে পদত্যাগ করলেন। এখন ওই দলে শুধু অসুরেরা রয়েছেন। ওই অসুরেরা আগামী কয়েক মাসের মধ্যেই বধ হবে। তাঁরা সবাই মাটির তলায় চলে যাবেন।’ তিনি আরও বলেন, ‘অনেক রাজনৈতিক দলের নেতা ও মন্ত্রীরা আসবেন বিজেপিতে। তাদের লাল কার্পেট দিয়ে স্বাগত জানানো হবে। কেননা, বিজেপি একটা সর্ববৃহৎ দল।’

- Advertisement -

দিনকয়েক আগে কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে তাঁর বাড়ির সামনেই গুলি চালিয়েছিল দুষ্কৃতিরা। ঘটনায় অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। রাজ্যজুড়ে এই ঘটনায় শোরগোল পড়ে যায়। মনে করা হচ্ছে, ওই ঘটনার জেরেই এদিন দিলীপ ঘোষ তাঁর বাড়িতে যান। কৃষ্ণেন্দুবাবুর উপর হামলার ঘটনায় কর্ণেল দীপ্তাংশু চৌধুরী বলেন, ‘এমন ঘটনা রাজ্যের সর্বত্রই হচ্ছে। বিজেপি ক্ষমতায় এলে এসব কিছু বন্ধ হয়ে যাবে।’ যদিও এদিন সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্য করতে চাননি দিলীপ ঘোষ।