ফের আক্রান্ত দিলীপ ঘোষ, জেলায় জেলায় প্রতিবাদ

347
ফাইল ছবি

কলকাতাঃ প্রাতঃভ্রমণে বেড়িয়ে নিজের আবাসনের সামনেই বিক্ষোভের মুখে পড়লেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এর পাশাপাশি তাঁর গাড়ি ভাঙচুরও হয় বলে অভিযোগ। দিলীপ ঘোষের ওপর আক্রমণের প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ শুরু করেছে বিভিন্ন জেলার বিজেপি নেতৃত্ব। বিজেপির তরফে অভিযোগ, দিলীপ ঘোষের জনসংযোগ কর্মসূচি ভেস্তে দিতেই তৃণমূল কংগ্রেস পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে। তবে এ নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি শাসকদলের তরফে।

দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ওপর আক্রমনের ঘটনার প্রতিবাদে কোচবিহারে মড়াপোড়া চৌপথিতে অবরোধ করে স্থানীয়  বিজেপি নেতৃত্ব। দলের জেলা সভাপতি মালতি রাভা সহ অন্যান্য কর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

- Advertisement -

দিনহাটা পাঁচমাথার মোড়ে পথ অবরোধ বিজেপির। বিপর্যয় মোকাবিলা আইন অমান্য করায় ১৮ জনকে গ্রেপ্তার করল দিনহাটা থানার পুলিশ।

এদিকে বিকেল তিনটে থেকে আলিপুরদুয়ার জেলার বীরপাড়া চৌপথিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী, সমর্থকেরা। এই বিক্ষোভে ছিলেন বিধানসভায় বিজেপির পরিষদীয় দলনেতা তথা মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা।

আক্রান্ত দিলীপ ঘোষ, ভাঙা হল একাধিক গাড়ি

নিউটাউনে আক্রান্ত দিলীপ ঘোষ, ভাঙা হল একাধিক গাড়ি

Posted by Uttarbanga Sambad on Wednesday, July 1, 2020

দিলীপ ঘোষের ওপর আক্রমনের ঘটনায় জানা গিয়েছে, কয়েকদিন ধরেই তিনি কলকাতার নিউটাউনের জোতভীম এলাকায় নতুন একটি আবাসনের ফ্ল্যাটে থাকছেন। সেখানে রোজই সকালে বেরিয়ে স্থানীয়দের সঙ্গে জনসংযোগ করেন তিনি। পাশাপাশি চলে চা চক্রের মতো ছোট ছোট কর্মসূচিও। বুধবারও তেমনই একটি চা চক্রের আয়োজন করা হয় দিলীপ ঘোষের আবাসন সংলগ্ন এলাকায়। দিলীপ ঘোষ ওই কর্মসূচীতে যোগ দিতে যাওয়ার পথেই গন্ডগোল শুরু হয়। ঘটনাস্থলে পৌঁছনোর পর বিক্ষোভ চরমে ওঠে।

স্থানীয় সূত্রে খবর, এ দিন সকাল থেকেই দিলীপের কর্মসূচি ঘিরে স্থানীয় বিজেপি নেতা অনুপম ঘোষের নেতৃত্বে প্রস্তুতি চলছিল। সেই সময় স্থানীয়দের একাংশ তাঁদের বাধা দেন বলে অভিযোগ। তাঁরা জানান, এখানে বিজেপির কোনও কর্মসূচি করা যাবে না। ওই সময় অনুপমবাবুর মোবাইলও কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ। স্থানীয় বিজেপি নেতাদের দাবি, বাধাদানকারীরা  তৃণমূল সমর্থক। পরিকল্পিত ভাবেই দলের রাজ্য সভাপতির কর্মসূচিতে বাধা দিয়েছেন।