মাস্ক ছাড়াই রোড শো-তে শামিল দিলীপ ঘোষ, বিতর্ক

122

চাঁচল: মাস্ক না পরেই বৃহস্পতিবার চাঁচলে রোড শো-তে শামিল হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও দলীয় প্রার্থী দীপঙ্কর রাম এদিন মাস্ক পড়েই নির্বাচনি প্রচার পর্বে শামিল হয়েছিলেন। ঘটনায় জোর বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

এদিন চাঁচলে হুড খোলা গাড়িতে দলীয় প্রার্থীকে সঙ্গে নিয়ে নির্বাচনি প্রচার সারেন দিলীপ ঘোষ। প্রচার পর্বে এদিন প্রায় শতাধিক বিজেপি কর্মী-সমর্থকের জমায়েত লক্ষ্য করা যায়। নির্বাচনি প্রচার পর্বে হুডখোলা গাড়ি থেকে রাস্তার দুধারে দাঁড়িয়ে থাকা আমজনতাকে উদ্দেশ্য করে পুষ্প বৃস্টি করতে দেখা যায় দিলীপ ঘোষকে।রোড শো শেষ হয় তরলতলায়।

- Advertisement -

দেশে করোনার ক্রমশ বাড়ছে।করোনার এই ভয়াল প্রকোপের দ্বিতীয় ঢেউয়ে সাধারণ মানুষ যখন সচেতন তখন হেভিওয়েট রাজনৈতিক নেতাদের অসচেতনতার ছবি দেখাচ্ছে যাচ্ছে কেন? এনিয়ে উদ্বেগ বাড়ছে আমজনতার মধ‍্যে। অবশ্য বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ আসার আগেই এদিন চাঁচলের বিজেপি প্রার্থী দীপঙ্কর রাম হেলিপ‍্যাডে আসা দলীয় কর্মীদের মাঝে মাস্ক বিলি করেছেন। প্রার্থী সচেতন থাকলে বিজেপির রাজ‍্য সভাপতির এহেন কান্ডে প্রশ্ন তুলছেন বিরোধীরাও।

চাঁচল-১ ব্লক কংগ্রেস সভাপতি আনজারুল হক জনি বলেন, ‘উনি একা থাকলে আলাদা ব্যাপার। তবে মাস্ক পরা উচিৎ ছিল। কেন পরেননি সেটা উনিই ভালো জানেন। তৃণমূল জেলা সাধারণ সম্পাদক বাবু সরকার বলেন, ‘দিলীপবাবু বিজেপির একজন রাজ্য সভাপতি। উনাকে এব্যাপারে আরও দায়িত্বশীল হওয়া উচিৎ ছিল।’

যদিও বিজেপির তরফে কোনও মন্তব্য পাওয়া যায়নি।