হাতিয়ার অভিষেক-রোশন বৈঠক, পৃথক রাজ্য ইস্যুতে পালটা তৃণমূলকে তোপ দিলীপের

160

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: সম্প্রতি কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক সেরেছেন বিমল পন্থী মোর্চার সাধারণ সম্পাদক রোশন গিরি। পাহাড় সমস্যার স্থায়ী রাজনৈতিক সমাধান সহ একাধিক ইস্যুতে আলোচনা হয় তাঁদের। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রোশন গিরির সেই সাক্ষাৎ পর্বের ছবি ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। সেই ছবি সামনে তুলে ধরে এবার সমালোচনায় সরব হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শনিবার সেই ছবি তুলে ধরে দিলীপ ঘোষ নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘বঙ্গভঙ্গ’ করে পাহাড়কে আলাদা করার মূল দাবিদার বিমল গুরুংয়ের দলের নেতা রোশন গিরির সঙ্গে বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় ও মলয় ঘটক। একইসঙ্গে তিনি লেখেন, উত্তরবঙ্গের মানুষ তৃণমূলকে প্রত্যাখান করে দিয়েছে। তাই এবার পাহাড়ে অরাজকতা সৃষ্টি করার জন্য বিচ্ছিন্নতাবাদী নেতাদের সাহায্য নিচ্ছে তৃণমূল।

- Advertisement -

উল্লেখ্য, সম্প্রতি পৃথক রাজ্যের দাবিতে সরব হয়েছিলেন বিজেপি সাংসদ জন বার্লা। তাঁর বিরুদ্ধে সুর চড়িয়ে তোপ দেগেছিল রাজ্যের শাসকদলের নেতৃত্বরা। এরই মাঝে এবার রোশন অভিষেকের বৈঠকের পরেই দিলীপ ঘোষের এহেন মন্তব্য় ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক মহলের দাবি, রাজ্যের শাসকদলকে পালটা চাপে ফেলতেই এহেন কৌশল বিজেপি রাজ্য সভাপতির। যদিও শাসকদলের নেতৃত্বরা অবশ্য দিলীপবাবুর বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ।