মাথাভাঙ্গায় দিলীপের রোড শো

61

মাথাভাঙ্গা: বিধানসভা নির্বাচনের প্রচারের শেষ দিনে বৃহস্পতিবার মাথাভাঙ্গায় দলের প্রার্থী সুশীল বর্মনকে সঙ্গে নিয়ে রোড শো করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকাল সাড়ে দশটায় পঞ্চানন মোড়ে মনীষী পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদানের পর হুড খোলা জিপে করে রোড শো শুরু করেন তিনি।
এরপর ১৬ রাজ্য সড়ক হয়ে মাথাভাঙ্গা শহরে ঢোকে বিজেপি রাজ্য সভাপতির রোড শো। মাথাভাঙ্গা শহরের শীতলকুচি রোড, ইমিগ্রেশন রোড, বাজার রোড, মোরঙ্গা রোড, কলেজ মোড় হয়ে বেলা সাড়ে ১১টা নাগাদ শহরের ময়নাতলি মোড়ে শেষ হয় রোড শোটি। বুধবার শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে হামলার ঘটনার পর বৃহস্পতিবার মাথাভাঙ্গায় তাঁর রোডশো ঘিরে পুলিশি নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ছাড়াও বিশাল পুলিশ বাহিনী রোডশোর নিরাপত্তার দায়িত্বে ছিল।

এদিন দিলীপ ঘোষ জানান, শীতলকুচির ঘটনায় তিনি ও তার দলের কর্মীরা ভিত নন। বুধবারের ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার গোটা রাজ্য জুড়ে বিভিন্ন থানার সামনে বিজেপির বিক্ষোভ কর্মসূচি রয়েছে। লোকসভায় পরিবর্তন হয়েছে বিধানসভাতে পুরো পরিবর্তন হবে বলেও দাবি করেন তিনি। জানান, ভয় দেখিয়ে ভোটারদের আটকাতে পারবেনা তৃণমূল।
বুধবার মাথাভাঙ্গায় সাংবাদিক সম্মেলন করে তৃণমূল কোচবিহার জেলা সভাপতি তথা শীতলকুচি কেন্দ্রের প্রার্থী পার্থ প্রতিম রায় অভিযোগ করেছিলেন, শীতলকুচির ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়। সেটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলে ঘটেছে। সেই প্রসঙ্গে এদিন রোড শোয়ে দিলীপ ঘোষ জানান, পার্থ প্রতিম রায় কী বলছে সেটা বড় কথা নয় শীতলকুচি ও মাথাভাঙ্গার মানুষ কী বলছে সেটাই বড় কথা। নির্বাচনের দিনে এখানকার মানুষ ইভিএমে তার জবাব দেবে। কেন্দ্রীয় বাহিনীর দাঁড়িয়ে থেকে সুষ্ঠভাবে ভোট করাবে এবং কোন রকম কেউ ঝামেলার সৃষ্টি করতে চাইলে মানুষই তার জবাব দেবে।

- Advertisement -