করোনাকে জয় করে বাড়ি ফিরলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ

238

দিনহাটা: করোনাকে জয় করে ১১ দিন পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দিনহাটা পুরসভার প্রশাসক ও বিধায়ক উদয়ন গুহ। গত ২১ জুলাই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় সে কথা তুলেও ধরেন তিনি। এরপর গোটা মহকুমায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপর ২২ জুলাই তিনি শিলিগুড়ির একটি বেসরকারী নার্সিংহোমে ভর্তি হন। সেখানেই তার চিকিৎসা চলতে থাকে। এরপর গত শনিবার তার তৃতীয়বারের রিপোর্ট নেগেটিভ আসায় রবিবার ছুটি পান তিনি। রবিবার বিকেলে তাকে স্বাগত জানাতে দিনহাটা পাঁচমাথার মোড়ে বিশেষ আয়োজন করেছিলেন পুরকর্মী এবং দলীয় কর্মী সমর্থকেরা।

রবিবার উদয়ন গুহের গাড়ি পাঁচমাথার মোড়ে আসতেই দলীয় কর্মীরা পুষ্পবৃষ্টির পাশাপাশি উলুধ্বনি দেয়। তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর গৌরিশঙ্কর মাহেশ্বরী। তিনি জানান, দীর্ঘদিন বাদে দিনহাটার অভিভাবক বাড়ি ফিরেছেন। তাঁকে স্বাগত জানাতেই এই উদ্যোগ। এদিন ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্যেরাও পুষ্পস্তবক দিয়ে তাকে সংবর্ধনা জানান।

- Advertisement -

এদিকে পুরসভার প্রশাসক সুস্থ হয়ে বাড়ি ফিরতেই সোমবার থেকে দীর্ঘ ১২ দিন পর খুলতে চলেছে দিনহাটা পুরসভার অফিস। উল্লেখ্য, গত ২১ জুলাই দিনহাটা পুরসভার প্রশাসক উদয়ন গুহ করোনা আক্রান্ত হওয়ার পর স্যানিটাইজ করে পুরসভা অফিস বন্ধ করে দেওয়া হয়। গতকালই পুরসভার প্রশাসকের তৃতীয়বারের নমুনার রিপোর্ট নেগেটিভ আসার পাশাপাশি পুরসভার অন্যান্য আধিকারিকদের রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি ফেরে পুরমহলে। এরপর সিদ্ধান্ত নেওয়া হয়, সোমবার থেকে পুরসভা খুলে দেওয়া হবে।