বাসিন্দাদের হারিয়ে যাওয়া মোবাইল ফিরিয়ে দিল পুলিশ

256

দিনহাটা: বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ৪০টি মোবাইল মালিকের হাতে তুলে দিল দিনহাটা থানার পুলিশ। সোমবার দিনহাটা থানার কনফারেন্স হলে এসডিপিও মানবেন্দ্র দাস ও আইসি সঞ্জয় দও-এর উপস্থিতিতে এরকম ৪০ জন বাসিন্দার হাতে তাঁদের হারিয়ে যাওয়া মোবাইল তুলে দেওয়া হয়।

এসডিপিও মানবেন্দ্র দাস জানান, বিভিন্ন সময় এই সকল বাসিন্দারা তাঁদের মোবাইলগুলি হারিয়ে ফেলেছিলেন। এইনিয়ে তাঁরা থানায় লিখিত অভিযোগও করেন। আর সেই অভিযোগের ভিওিতে খুঁজে পাওয়া মোবাইলগুলিই আজ ফিরিয়ে দেওয়া হল। আইসি সঞ্জয় দও বলেন, ‘এর আগেও আমরা বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চ কিংবা থানার থেকে বাসিন্দাদের হারিয়ে যাওয়া মোবাইল ফিরিয়ে দিয়েছি। তাই এবার একইভাবে বাসিন্দাদের করা অভিযোগের ভিওিতে তাঁদের হাতে আজ মোবাইলগুলি তুলে দেওয়া হল।’ আগামীদিনেও এই প্রক্রিয়া চলতে থাকবে বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

হারিয়ে যাওয়া মোবাইল পেয়ে স্বাভাবিকভাবেই খুশি থানাপাড়ার বাসিন্দা রিঙ্কি ভট্টাচার্য। মোবাইলটি পেয়ে দিনহাটার থানার পুলিশ আধিকারিকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। আরেক বাসিন্দা দিগম্বর রায় বলেন, মোবাইল আজকের দিনে একটি অতিপ্রয়োজনীয় জিনিস। তাই তা পুনরায় পেয়ে ভালো লাগছে। দিনহাটা থানার এই উদ্যোগে পুলিশের ওপর বাসিন্দাদের আস্থা আরও বাড়বে বলে তিনি জানান।