কালিয়াগঞ্জে মুখ্যমন্ত্রীর সফর উপলক্ষ্যে প্রস্তুতি সভা করল জেলা তৃণমূল

264

কালিয়াগঞ্জ, ২৭ ফেব্রুয়ারি: ৩ মার্চ কালিয়াগঞ্জে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই উপলক্ষ্যে বৃহস্পতিবার সাংগঠনিক প্রস্তুতি সভা করল জেলা তৃণমূল। বৃহস্পতিবার বিকেলে কালিয়াগঞ্জ শহরের নজমু মঞ্চে উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের এই সাংগঠনিক সভা শুরু হয়। দলের জেলা সভাপতি কানাইয়া লাল আগরওয়ালা ছাড়াও এই সভায় হাজির ছিলেন, গোয়ালপোখরের বিধায়ক তথা শ্রম প্রতিমন্ত্রী গোলাম রব্বানী, বিধায়ক তপন দেবসিংহ, জেলা মহিলা তৃণমূল সভানেত্রী পুষ্পা মজুমদার, রায়গঞ্জ ও কালিয়াগঞ্জের পুরপ্রধান সন্দীপ বিশ্বাস এবং কার্তিক পাল, কালিয়াগঞ্জের ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য সহ আরও অনেকে।
তৃণমূলনেত্রী হিসেবে বিগত দিনে কালিয়াগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায় সভা করতে আসলেও মুখ্যমন্ত্রী হওয়ার পর এই প্রথম আসবেন প্রশাসনিক সভা করতে। তাই সুশৃঙ্খল ভাবে মুখ্যমন্ত্রীর এই সরকারি সভার আয়োজনে দলের ভুমিকা নিয়ে আলোচনা করা হয় এই সাংগঠনিক সভায়। এদিন দলীয় সভা শেষে শ্রম প্রতিমন্ত্রী গোলাম রব্বানী জানান, কালিয়াগঞ্জে প্রথম আসবেন মুখ্যমন্ত্রী। এর আগে গোয়ালপোখর সহ জেলার অন্যত্র হয়েছে প্রশাসনিক সভা।
অপর দিকে কালিয়াগঞ্জ কলেজ ময়দানে জোরকদমে চলছে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা মঞ্চ প্রস্তুতের কাজ। জেলা প্রশাসনের শীর্ষ কর্তাদের অনেকে সকাল থেকে রাত পর্যন্ত কলেজ ময়দানে হাজির থেকে সভামঞ্চ তৈরির কাজের তদারকি করছেন। জেলা পুলিশের পদস্থ কর্তারা মঞ্চের কাজে নিরাপত্তার বিষয়টি দেখছেন। ৩ মার্চ দুপুর ২ টায় কালিয়াগঞ্জে প্রশাসনিক রিভিউ মিটিং ও প্রকাশ্য সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। কলকাতা থেকে হেলিকপ্টারে সোজা কালিয়াগঞ্জের কলেজ ময়দানের সভামঞ্চের এক পাশে অস্হায়ী হেলিপ্যাডে নামবেন মুখ্যমন্ত্রী। সেই অস্থায়ী হেলিপ্যাড তৈরীর প্রস্তুতিও চলছে।