শিলিগুড়িতে করোনা সংক্রামিত হয়ে চিকিৎসকের মৃত্যু

1303
প্রতীকী ছবি- ছবির সঙ্গে প্রতিবেদনের কোন সম্পর্ক নেই

শিলিগুড়ি: করোনায় সংক্রামিত হয়ে শুক্রবার রাতে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। চিন্ময় কর (৫২) নামে ওই চিকিৎসক মেডিকেলের ব্লাড ব্যাংকের মেডিকেল অফিসার হিসাবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে তিনি মেডিকেলে ভর্তি হন।

করোনা সন্দেহে তাঁর লালার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট পজিটিভ আসায় শুক্রবার সকালে তাঁকে কাওয়াখালির কোভিড হাসপাতালে রেফার করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত ওই চিকিৎসককে মাটিগাড়ার বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

- Advertisement -

রাত নটা নাগাদ সেখানেই চিন্ময়বাবুর মৃত্যু হয়। অত্যন্ত কর্মঠ, মিশুকে চিন্ময়বাবু মেডিকেলের চিকিৎসকমহলে খুবই জনপ্রিয় ছিলেন। তাঁর স্ত্রীও অ্যানাটমি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসার। এই চিকিৎসকের মৃত্যুতে উত্তরবঙ্গ মেডিকেল সহ উত্তরবঙ্গের চিকিৎসক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে এদিন দার্জিলিং জেলায় ১৩২ জন করোনায় সংক্রামিত হয়েছেন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় সংক্রামিত হয়েছেন ৮৪ জন। মাটিগাড়ায় ১৬ জন, নকশালবাড়িতে ১৭ জন, খড়িবাড়িতে ৪ জন, ফাঁসিদেওয়ায় ২ জন, দার্জিলিং পুরসভা এলাকায় ৮ জন, কার্সিয়াং পুরসভা এলাকায় ৫ জন, বিজনবাড়িতে ৬ জন, সুখিয়াপোখরিতে ১৪ জন এবং মিরিকে একজন সংক্রামিত হয়েছেন। এদিনই করোনামুক্ত হয়ে জেলার মোট ৭৪ জন ছুটি পেয়েছেন বলে দার্জিলিংয়ের জেলাশাসক এস পন্নামবলম জানিয়েছেন।