গান গেয়ে অর্থ যোগার করে দুঃস্থদের বস্ত্র দান

648

দিনহাটা: দিনহাটা রেড লাইট এরিয়ার দুঃস্থ শিশুদের হাতে পুজোর জন্য নতুন জামা কাপড় ও মাস্ক তুলে দিল দিনহাটার “উল্লাস বয়েজ” নামের একটি গানের দল। এদিন মূলত দিনহাটা রেড লাইট এরিয়া ও দিনহাটা স্টেশনের পাশের বস্তির দুঃস্থ শিশুদের হাতে তাঁরা জামাকাপড় ও মাস্ক তুলে দেয়। এছাড়াও এদিন এই কর্মসূচির শুরুতে দিনহাটা রেড লাইট এরিয়ার শিশুদের মনোরঞ্জনের জন্য গানের অনুষ্ঠান করে উল্লাস বয়েস এর সদস্যরা।

“উল্লাস বয়েজ”-এর সদস্য তন্ময় কর্মকার জানান, আমরা উল্লাস বয়েজ বিগত ২৫শে সেপ্টেম্বর থেকে আমাদের ফেসবুক পেজে ‘পুজার সাজ’ নামক ইভেন্টটি শুরু করেছিলাম৷ এই ইভেন্ট উপলক্ষ্যে পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তের শিল্পী বন্ধুরা লাইভ অনুষ্ঠান করেন, যাদের মধ্যে উল্লেখযোগ্য সারেগামাপা খ্যাত রাতুল চক্রবর্তী, নবদ্বীপের সৌভিক ও তাঁর বন্ধুরা, কলকাতা থেকে রূচিস্মিতা চক্রবর্তী, দিনহাটার স্বনামধন্য শিল্পী অনুস্মিতা নাগ৷ এছাড়াও এই ইভেন্ট উপলক্ষ্যে দিনহাটার বুকে প্রথম একটি স্ট্রীট কনসার্টের আয়োজন করা হয়৷

- Advertisement -

৯টি লাইভ অনুষ্ঠান এবং একটি স্ট্রীট কনসার্ট থেকে অনলাইন, অফলাইনে যা অনুদান পেয়েছি সেটা দিয়েই আজ ২১শে অক্টোবর দিনাহাটার দুঃস্থ শিশুদের নতুন পোশাক ও মাস্ক দিয়ে সাহায্য করা হল।

এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তন্ময় কর্মকার, সুব্রত সাহা, আকাশ সাহা সহ উল্লাস বয়েজের অন্যান্য সদস্যরা। এদিন বিভিন্ন এলাকার প্রায় ৪২ জন শিশুর হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়।