ভারত-নেপাল সীমান্তে মাদক সহ গ্রেপ্তার পাচারকারী

117

খড়িবাড়ি: ভারত-নেপাল সীমান্তের পানিট্যাঙ্কিতে এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল খড়িবাড়ি পুলিশ। ধৃতের কাছ থেকে ৩৭৫টি নিষিদ্ধ নেশার ইনজেকশনের অ্যাম্পুল ও সিরিঞ্জ উদ্ধার হয়েছে। ধৃতের নাম শফিক আলম। বাড়ি বিহারের ঠাকুরগঞ্জ এলাকায়।

নেপাল সীমান্তের পানিট্যাঙ্কিতে উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে মাদক ব্যবসা। মাদক আসক্তদের নিয়ন্ত্রণে হিমশিম খেতে হচ্ছে পুলিশকে। সোমবার সকাল সাড়ে ১১টা নাগাদ গোপনসূত্রে খবরের ভিত্তিতে অভিযানে নামে খড়িবাড়ি পুলিশ। ওই ব্যক্তি বিহারের একটি বাসে করে পানিট্যাঙ্কি বাসস্ট্যান্ডে এলে তাকে আটক করে পুলিশ। পরে ধৃতকে তল্লাশি করে তার কোমড়ে গোপনভবে রাখা নিষিদ্ধ নেশার ইনজেকশনের অ্যাম্পুলগুলি উদ্ধার করে। উদ্ধার হয় বেশ কিছু সিরিঞ্জও। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, ধৃত ব্যক্তি বিহার থেকে নিষিদ্ধ মাদকগুলি পানিট্যাঙ্কির বিভিন্ন মাদক ঠেকগুলিতে বিক্রি করার জন্য আসে। পুলিশ ধৃত মাদক পাচারকারীকে এদিন বিকেলে শিলিগুড়ি আদালতে তোলা হয়।

- Advertisement -

পুলিশের নকশালবাড়ি সার্কেল ইন্সপেক্টর সুদীপ্ত সরকার জানান, তদন্তের স্বার্থে ধৃতকে সাত দিনের পুলিশি হেপাজতের জন্য আদালতের কাছে আবেদন করা হয়েছে। পানিট্যাঙ্কি সহ গোটা খড়িবাড়ি থানা এলাকায় মাদক ব্যবসা নির্মূল করতে ধারাবাহিকভাবে অনুরূপ অভিযান চলবে।