বলিউড মাদকচক্রে এবার ভারতী সিংয়ের বাড়িতে হানা এনসিবি-র

737

মুম্বই: বলিউডের মাদকচক্রে এবার নাম জড়াল কমেডিয়ান ভারতী সিংয়ের। শনিবার তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। হর্ষ লিম্বাচিয়া ও ভারতী সিংয়ের ফ্ল্যাট ছাড়াও আন্ধেরি, লোখান্ডাওয়ালা ও ভারসোভা এলাকাতেও তল্লাশি চালায় এনসিবি।

ভারতীয় টেলিভিশনে একটি অন্যতম মুখ ভারতী সিং। ২০১৭ সালের ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে সহ বিভিন্ন টিভি শোতেও দেখা গিয়েছে ভারতীকে।

- Advertisement -

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদকযোগের বিষয়টি ধরা পড়ে। তারপর থেকেই বলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর নাম জড়িয়ে পড়েছে মাদকযোগ মামলায়। প্রথম সারির বহু নায়ক-নায়িকাদের তলব করেছে এনসিবি। সেই তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোণ, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংও। এর আগে, মাদকচক্র যোগে অর্জুন রামপালের নামও জড়িয়েছে। অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানাও দিয়েছিল এনসিবি। এরপর বান্ধবী গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস সহ অর্জুনকেও তলব করেছিল এনসিবি। মাদকচক্র যোগে গ্রেপ্তার হন অর্জুনের বন্ধু পল বার্টেলও। অন্যদিকে, মাদক মামলায় এনসিবি-র হাতে ধৃত বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদের শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও।