সিভিক ভলান্টিয়ারকে খুনের অভিযোগ, ধৃত ৩

175

কলকাতা: শনিবার রাতে দক্ষিণ কলকাতার ময়দান থানার এক সিভিক ভলান্টিয়ারের মর্মান্তিক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। মৃতের নাম এরশাদ হোসেন ওরফে সানি।

অভিযোর, গতকাল রাতে হেস্টিংস ময়দানের কাছে একটি গন্ডগোল থামাতে গিয়ে নৃশংসভাবে খুন হতে হয় সানিকে। একদল দুষ্কৃতী ইট দিয়ে তাঁর মাথা থেঁতলে দেয়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ ওই ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের এদিন আলিপুর আদালতে তোলা বিচারক তাদের পুলিশি হেপাজতের নির্দেশ দেন।

- Advertisement -

যেই এলাকায় নৃশংসভাবে খুন হন সানি, সেই এলাকায় নাকি দীর্ঘদিন ধরে মদ-জুয়া সহ নানা অসামাজিক কার্যকলাপের ঠেক চলছিল। গতকাল তাঁর এক বন্ধুকে ওই দুষ্কৃতীরা মারধর করছে খবর পেয়ে তিনি সেখানে যান। এরপর দুষ্কৃতীরা তাঁর বন্ধুকে ছেড়ে নাকি তাঁকে নৃশংসভাবে মারধর করে খুন করে বলে অভিযোগ।

যদিও অসমর্থিত সূত্রে খবর, সানি ও তাঁর ওই বন্ধু হেস্টিংস এলাকায় ঘোড়ার ব্যবসায় যুক্ত ছিলেন। শুধু তাই নয়, তাঁরা দুই বন্ধু মিলে ঘোড়ার চানার একটা গোপন ব্যবসা চালাত। সেই ব্যবসা নিয়েই ওই দুষ্কৃতীদের সঙ্গে তাঁদের দীর্ঘদিনের একটা ঝামেলা চলছিল বলে জানা গিয়েছে। এর জেরেই এই খুন বলেই মনে করছেন অনেকে।