নয়াদিল্লি, ২৮ এপ্রিলঃ নির্বাচন কমিশনের অনুমতি না নিয়ে সভা করার জন্য প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব দিল্লি আসনের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল দিল্লি পুলিশ। শনিবার গম্ভীরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পূর্ব দিল্লির রিটার্নিং অফিসার কে মহেশকে নির্দেশ দিয়েছিল নির্বাচন কমিশন। সেই নির্দেশ অনুসারে এই ব্যাপারে দিল্লি পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন কে মহেশ।
দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ-পূর্ব) চিন্ময় বিসওয়াল জানান, দিল্লি পুলিশ আইনে গম্ভীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  বৃহস্পতিবার দিল্লির জঙ্গপুরে সভা করেন গম্ভীর। কমিশন জানায়, এই সভার কোনও আগাম অনুমতি নেননি তিনি। যদিও, এই অভিযোগ মানতে চাননি দিল্লি বিজেপির মুখপাত্র হরিশ খুরানা। তাঁর দাবি, আগাম অনুমতি নেওয়ার পরেই সভা করেছেন গম্ভীর। এই ব্যাপারে আদালতে যাবে বিজেপি।

এর আগে গম্ভীরের বিরুদ্ধে দুটি ভোটার কার্ড রাখার অভিযোগ করেছে আম আদমি পার্টি। তাঁদের দাবি, নয়া দিল্লি করোলবাগ ও রাজিন্দর নগর থেকে দুটো আলাদা ভোটার কার্ড আছে গম্ভীরের। জনপ্রতিনিধিত্ব আইনে একাধিক ভোটার কার্ড রাখার জন্য ৬ মাস অবধি কারাদণ্ড হতে পারে।