রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সামনে থেকে টাকা ছিনতাই, শোকজ তিন পুলিশ আধিকারিক

221

কিশনগঞ্জ: কিশনগঞ্জ শহরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সামনে থেকে টাকা ছিনতায়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বুধবার সকালে কিশনগঞ্জের গান্ধী চকে বাইকের ডিকি ভেঙ্গে দুস্কৃতীরা ৮০ হাজার টাকা ছিনতাই করে বলে অভিযোগ। এদিন সকালে একটি রাষ্ট্রায়ত্ত ব্যঙ্ক থেকে ২ লক্ষ টাকা তোলেন মহম্মদ আব্দুর রেজ্জাক। ৮০ হাজার টাকা বাইকের ডিকিতে রেখে বাকি টাকা নিজের স্ত্রীর ব্যাগে রাখেন তিনি। এরপর ব্যাঙ্কের নিচে একটি ওষুধের দোকানে ওষুধ কিনতে গেলে সেই সময় তার বাইক থেকে ঐ টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা।

প্রতক্ষ্যদর্শীরা জানান, হেলমেট পরিহিত দুই বাইক আরোহী ওই টাকা ছিনতাই করে। ছিনতাই করার পর দ্রুত তারা পালিয়ে যায়। আব্দুর রেজ্জাকের স্ত্রীর চিৎকার করলে টাকা লুটের এই ঘটনা জানতে পারে স্থানীয়রা। এই বিষয়ে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সিসি ক্যামেরা খারাপ থাকায় কোনও ফুটেজ এখনও পাওয়া যায়নি।মহকুমা পুলিশ আধিকারিক জানান, শহরের সব রাস্তায় ও বাইরে যাবার রাস্তায় পুলিশ নাকাবন্দী করেছে। পুলিশের তদন্ত শুরু করেছে।

- Advertisement -

অন্যদিকে লকডাউনের কারণে গোটা এলাকা পুলিশে ছয়লাপ থাকা সত্ত্বেও এই ঘটনায় কার্যত স্তম্ভিত স্থানীয়রা। একই পদ্ধতিতে বারবার ছিনতায়ের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ঘটনার পর কিশনগঞ্জের পুলিশের সিআই শ্যাম সুন্দর যাদব, সদর থানার আইসি রাজেন্দ্র প্রসাদ এবং এসআই দয়ানন্দ সাহানিকে শোকজ করা হয়েছে।