পারঙ্গেরপারে তৃণমূল ও বিজেপির প্রচার

90

ফালাকাটা: ভোটের আগে ফালাকাটায় প্রচারে ঝড় তুলেছে তৃণমূল কংগ্রেস ও বিজেপি। শনিবার ফালাকাটা শহরের পারঙ্গেরপার অঞ্চলে কয়েক দফায় প্রচার চালায় তৃণমূল। দলের প্রার্থী সুভাষ রায় এদিন এই অঞ্চলের বাগানবাড়ি থেকে আদিবাসী পাড়া, ভাসুরডাঙ্গা, বিলাসিপাড়া এলাকায় পদযাত্রার মাধ্যমে ভোটের প্রচার সারেন। এছাড়াও বাগানবাড়িতে তৃণমূলের পথসভাও হয়। এদিকে, একই অঞ্চলের কিছু এলাকায় প্রচার চালায় বিজেপিও। দলের প্রার্থী দীপক বর্মন এদিন পারঙ্গেরপারের রামকৃষ্ণ কলোনি সহ নানা এলাকায় ভোটের প্রচার সারেন।

সূত্রের খবর, ফালাকাটা বিধানসভা কেন্দ্রের ১৩টির মধ্যে পারঙ্গেরপার গ্রাম পঞ্চায়েতটি তৃণমূল কংগ্রেস ও বিজেপির কাছে খুবই গুরুত্বপূর্ণ। ২০১৮’র পঞ্চায়েত নির্বাচনে ১২টি আসন বিশিষ্ট এই গ্রাম পঞ্চায়েতে ৬টি করে আসন পায় তৃণমূল ও বিজেপি। গত লোকসভা নির্বাচনেও এই গ্রাম পঞ্চায়েতে ভোট বাড়ে গেরুয়া শিবিরের। তাই এবার পারঙ্গেরপারে ঘাটতি পূরণ করতে মরিয়া প্রয়াস চালাচ্ছে তৃণমূল।

- Advertisement -

অন্যদিকে, এই গ্রাম পঞ্চায়েতে এবার বেশি ভোট টানতে সবরকম চেষ্টা করছে বিজেপি। দলের প্রার্থী দীপক বর্মনের বাড়িও পারঙ্গেরপার অঞ্চলে। তাই উভয়পক্ষই এদিন পারঙ্গেরপারে জোরদার ভোটের প্রচার সারে। তৃণমূল প্রার্থী সুভাষ রায় বলেন, ‘প্রচারে বেরিয়ে এদিন মানুষের ভালো সাড়া পেয়েছি।’ একই বক্তব্য বিজেপি প্রার্থী দীপক বর্মনের। তাঁর দাবি, এবারও পারঙ্গেরপারে ভোটে লিড পাবে বিজেপি।