খেলা হবে গানের তালে ভোট প্রচার বীরপাড়ায়

102

বীরপাড়া: বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, কর্মীদের ভোটের প্রচার তুঙ্গে উঠেছে। রবিবার আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় ভোটের প্রচারে নামেন নেতা, কর্মী ও প্রার্থীরা। এদিন বীরপাড়ায় তৃণমূল প্রার্থী রাজেশ লাকড়া ওরফে টাইগারের সমর্থনে মিছিল বের করে তৃণমূল। মিছিলে ছিলেন তৃণমূলের প্রার্থী রাজেশ লাকড়াও। খেলা হবে গানের সঙ্গে মিছিলে নাচতেও দেখা যায় বেশ কিছু তৃণমূল কর্মীকে। মিছিলটি বীরপাড়া চৌপথি থেকে শুরু করে বীরপাড়ার বিভিন্ন এলাকা পরিক্রমা করে।

বীরপাড়া ২ নম্বর গ্রামপঞ্চায়েত এলাকায় আয়োজিত হয় তৃণমূলের পথসভা। এদিকে এদিন বীরপাড়ার পুরোনো বাসস্ট্যান্ড চত্বরে একটি পথসভা করে এসইউসিআই। সভায় বক্তব্য রাখেন দলের আলিপুরদুয়ার জেলা কমিটির সদস্য মৃণালকান্তি রায়, মাদারিহাট বিধানসভার প্রার্থী সুধীষ্ট বরাইক প্রমুখ। কেন্দ্র ও রাজ্য সরকার জনবিরোধী নীতি নিয়ে চলছে বলে বক্তব্যে অভিযোগ করেন এসইউসিআইয়ের নেতারা। রাজ্য তথা দেশজুড়ে নারী নির্যাতন ও নারীঘটিত অপরাধ বেড়ে চলেছে বলেও অভিযোগ তোলেন তাঁরা। এদিকে এদিন বিকেলে দলমোর চা বাগান ও শিশুঝুমরা গ্রামপঞ্চায়েত এলাকায় প্রচারাভিযান চালান বিজেপির নেতা কর্মীরা।

- Advertisement -

প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে মাদারিহাট আসনটিতে ২২ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা জয়লাভ করেন। তাই ওই আসনটি দখল করতে এবার মরিয়া হয়ে উঠেছে তৃণমূল। সংযুক্ত মোর্চার কর্মী সমর্থকরাও ভোটের প্রচারে জোর দিয়েছেন। এদিন তাঁরা গ্যারগান্ডা, হান্টাপাড়া, তুলসিপাড়া, রামঝোরা, লঙ্কাপাড়া ও মুজনাই চা বাগানে প্রচারাভিযান চালান। অভিযোগ, মাদারিহাটের উন্নয়নে তৃণমূল পরিচালিত রাজ্য সরকার এবং মাদারিহাটের বিদায়ী বিধায়ক তথা বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার ভূমিকা আদৌ সন্তোষজনক নয়।