কুমারগ্রামে হাতির হানায় ক্ষতিগ্রস্ত অঙ্গনওয়াড়ি কেন্দ্র

228

কুমারগ্রাম, ১৭ জানুয়ারিঃ হাতির তাণ্ডবে ক্ষতিগ্রস্ত কুমারগ্রাম ব্লকের চুনিয়াঝোরা চা বাগানের অঙ্গনওয়াড়ি কেন্দ্র। জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে চুনিয়াঝোরা চা বাগানের ৩ নম্বর লাইনে হানা দিয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রটি তছনছ করে হাতিটি। এরপর অঙ্গনওয়াড়ি কেন্দ্রে মজুত চাল, ডাল, নুন সাবার করে হাতিটি জঙ্গলে ফিরে যায়। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

কুমারগ্রামে হাতির হানায় ক্ষতিগ্রস্ত অঙ্গনওয়াড়ি কেন্দ্র| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী সুনীতা দাস বলেন, ‘শুক্রবার কাজে গিয়ে দেখি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের জিনিসপত্র তছনছ হয়ে পড়ে রয়েছে। দরজা, জানালা ভাঙা। স্থানীয়দের মুখে শুনলাম, রাতে হাতি তাণ্ডব চালিয়েছে সেখানে। বিষয়টি সুপারভাইজার এবং রেঞ্জ অফিসারকে জানানো হয়েছে। বনকর্মীরা সবকিছু দেখে গিয়েছে। কেন্দ্রটি দ্রুত মেরামত না করা হলে সমস্যা হবে।’ স্থানীয়রা জানান, মাঝেমধ্যেই হাতির দল লোকালয়ে হানা দিচ্ছে। খেতের ফসল নষ্ট করছে। এই বিষয়ে হাতিপোতার রেঞ্জ অফিসার চিরঞ্জীব সাহা জানান, চুনিয়া বিট অফিস থেকে বনকর্মীরা ঘটনাস্থলে গিয়ে সবকিছু খতিয়ে দেখেছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। নিয়ম মেনে ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে।