মহিলাদের ডিও ব্যবহার করেন স্টোকসরা!

পুনে : ইংল্যান্ড শিবিরের অন্দরমহলের কথা প্রকাশ্যে আনলেন বেন স্টোকস।

ম্যাচের আগে, দলের সমস্ত ক্রিকটারই মহিলাদের ডিওডোরেন্ট ব্যবহার করেন! মহিলাদের ডিও-র গন্ধ নাকি বেশি ভালো। তাদের পছন্দের। মজার সুরে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বলেন, মহিলাদের ডিও-র গন্ধ বেশি ভালো। আমি একা শুধু নই, গোটা দলই ব্যবহার করে।

- Advertisement -

এদিকে, বেন স্টোকসের রানআউট নিয়ে প্রবল বিতর্ক। যুবরাজ সিং থেকে মাইকেল ভন, ইয়ান বেল, একযোগে মেনে নিচ্ছেন স্টোকস ভাগ্যবান। আম্পায়ারদের ভুলের সুবিধা পেয়েছেন। মাইকেল ভন টুইটে লিখেছেন, আমি হলে স্টোকসকে আউট দিতাম। যুবরাজও পরিষ্কার বলেন, এটা আউটই ছিল। ব্যাটের কোনো অংশই ক্রিজের ভিতরে ছিল না। পরিষ্কার দেখা যাচ্ছে ব্যাট ক্রিজের দাগের ওপর ছিল।

আম্পায়ারিং নিয়ে সরব সঞ্জয় মঞ্জরেকার বলেন, আম্পায়াররা টেম্পারামেন্ট ধরে রাখতে পারছেন না। চাপের মধ্যে বারবার ভুল সিদ্ধান্ত নিচ্ছেন। প্রাক্তন ইংরেজ তারকা ইয়ান বেল মনে করেন স্টোকস বরাতজোড়ে বেঁচেছেন। তাঁর কথায়, স্টোকস এক্ষেত্রে ভাগ্যবান। টেলিভিশনে যতটুকু দেখলাম, তাতে স্টোকসের ব্যাট দাগের ভিতরে ছিল না। ২৬তম ওভারে ২ রান নিতে গিয়ে বিপত্তি স্টোকসের। বল যখন উইকেটে লাগে, স্টোকসের ব্যাট ক্রিজের মধ্যে ছিল কি না, তা পরিষ্কার বোঝা যায়নি। যদিও রিপ্লের পর নটআউট দেন তৃতীয় আম্পায়ার।

মরগ্যনের অনুপস্থিতিতে দলপতি জস বাটলারের কথায় আবার স্টোকসের পাওয়ারহিটিং। শুধু রবিবাসরীয় নির্ণায়ক ডুয়েলই নয়, বাটলার আশাবাদী, তার দল রাজস্থান রয়্যালসের হয়ে ঝড় বজায় থাকবে স্টোকসের। বলেন, বোলারদের জন্য ও বিপজ্জনক। আশাকরি ফর্মটা আগামীকাল এবং রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলেও বজায় থাকবে। ৫২ বলে ৯৯ রানের ইনিংসে স্টোকস ৬০ রান করেন শুধু ছক্কা হাঁকিয়ে।