ডাচেদের চেকমেট, শেষ আটে চেক রিপাবলিক

100

পোর্টাল স্পোর্টস ডেস্ক: ম্যাচের প্রথম মিনিট থেকেই রক্ষণশীল ফুটবল খেলেছে নেদারল্যান্ডস এবং চেক প্রজাতন্ত্র। ম্যাচের প্রথমার্ধে একে অপরের রক্ষণকে ভাঙতে অসমর্থ ছিল উভয় পক্ষই। কিন্তু হাফটাইমের পর চেহারা বদলে গেলো রবিবারের ম্যাচের। পরপর দুটি গোলে দলকে অনেকটা এগিয়ে দিল চেক প্রজাতন্ত্রের খেলোয়াড়রা। ২০০৪ সালেও দুই দল মুখোমুখি হয়ে ২-৩ গোলে ম্যাচের জয় ছিনিয়ে নিয়েছিল চেক। এদিনের ম্যাচেও কতটা সেই ফর্মেই দেখা গেলো চেককে।

ডাচেদের চেকমেট, শেষ আটে চেক রিপাবলিক| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

এদিনের নকআউট প্রি-কোয়ার্টারের ম্যাচে অসাধারণ খেলার প্রদর্শন করেছে চেক প্রজাতন্ত্র। দ্বিতীয়ার্ধের ৬৮ মিনিটে  টমাস  এবং ঠিক তার ১২ মিনিটের মধ্যে পেট্রিকের দ্বিতীয় গোলে নিজেদের জয় নিশ্চিত করে চেক। তবে ম্যাচের প্রথম থেকে ৬টি শট মারার পরও একটিও টার্গেট শট মারতে পারেনি ডাচেরা। অন্যদিকে আজকের ম্যাচে গোল করতে না পারলেও ৫৫ মিনিটে ডাচ দলের এক খেলোয়াড়কে লালা কার্ড দেখতে হয়েছে। নিজেদের রক্ষণশীল ফুটবল এবং অসাধারণ খেলার প্রদর্শন করে ডাচদের চেকমেট করে দিল চেক। শেষ আটে এবার চেক মুখোমুখি হতে চলেছে ডেনমার্কের। খেলোয়াড়দের  মনোবল সেই ম্যাচে কাজে লাগাতে চাইবেন কোচ ইয়ারোস্লাভ শিলহাভি।