শেষ আটে ইতালি, হাড্ডাহাড্ডি লড়াই শেষে হার অস্ট্রিয়ার

125

পোর্টাল স্পোর্টস ডেস্ক: ম্যাচের শুরু থেকে হাড্ডাহাড্ডি লড়াই করেও শেষ ষোলো থেকে ছিটকে গেল অস্ট্রিয়া। ২-১ গোলে ইতালির কাছে পরাজিত হল তারা। তবে শনিবার রাতের ম্যাচে নির্ধারিত সময়ে গোল করতে পারেনি কোনও দলই। প্রথম থেকেই আগ্রাসী ভাবে খেলা শুরু করেছিল দুই দল। কিন্তু তারপরেও দুই দল একে অপরের রক্ষণকে ভেদ করতে সমর্থ হয়নি। তবে হাফটাইমের পর অস্ট্রিয়া ইতালির রক্ষণকে ভেদ করে বলকে ঠেলে দিয়েছিল তাদের গোলে। কিন্তু দুর্ভাগ্যবশত অফসাইড হয়ে যায় সেটি। তবে এরপর থেকেই ম্যাচে নিজেদের রক্ষণকে আরও বেশি শক্ত করে তোলে ইতালি।

শেষ আটে ইতালি, হাড্ডাহাড্ডি লড়াই শেষে হার অস্ট্রিয়ার| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

 তবে ম্যাচের এক্সট্রা টাইমে সবুজ মাঠে যেন দেখা গেল নীল ঢেউকে আছড়ে পড়তে। ইতালির হয়ে অতিরিক্ত সময়ের ৯৫ মিনিটে চিয়েসা একটি অনবদ্য গোল করে এগিয়ে দেন ইতালিকে। এদিনে তার বাঁপায়ের অসাধারণ গোল দলের মনোবলকে আরও বাড়িয়ে দেয়। ঠিক ১০ মিনিট পর ফের ইতালির পেসসিনার আরও একটি গোলে ইতালি নিজের জয়কে সুনিশ্চিত করে। তবে ম্যাচের শেষ অবদি লড়াই চালিয়ে যায় অস্ট্রিয়া। ১১৪ মিনিটে অসাধারণ একটি গোল করে অস্ট্রিয়ান খেলোয়াড় সাসা। কিন্তু তাতেও শেষরক্ষা হল না তাদের। ইতালির কাছে হার মানতেই হল তাদের।