১০০ জন বিধায়কও তৃণমূলের সঙ্গে নেই, দাবি সায়ন্তনের

231

মালদা: ১০০ জন বিধায়কও তৃণমূলের সঙ্গে নেই, শনিবার মালদায় একটি সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

কংগ্রেস ও সিপিএম কয়েকদিন আগে দাবি জানিয়েছে, রাজ্য সরকার নিজেদের আস্থা প্রমাণ করুক। এদিন সায়ন্তবাবু বলেন, ‘আমরাও চাই, তৃণমূল সরকার আস্থা প্রমাণ করুক। মুখ্যমন্ত্রী আস্থা ভোট ডাকুন। আমি নিশ্চিত মুখ্যমন্ত্রী এতে ডাঁহা ফেল করবেন।‘ তাঁর দাবি, ‘রাজ্য সরকার যদি এখন আস্থা ভোট ডাকে, তবে ১০০ জন বিধায়কেরও সমর্থন পাবে না। ১০০ জন বিধায়কও তৃণমূলের সঙ্গে নেই।‘

- Advertisement -

২০২১ রাজ্যে বিধানসভা নির্বাচন। নির্বাচন যত এগিয়ে আসছে রাজ্যে বিজেপি-তৃণমূল তরজা ততই বাড়ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ঝোঁকও। যার ফলে বিজেপিতে মাথা চাড়া দিতে শুরু করেছে গোষ্ঠীকোন্দল। নব্য-আদি বিজেপি দ্বন্দ্বে ভোটের আগে কিছুটা ব্যাকফুটে বিজেপি।

যদিও এদিন মালদায় একটি সাংবাদিক বৈঠকে অংশ নিয়ে গোষ্ঠীকোন্দলের তত্ত্বকে কার্যত উড়িয়ে দিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তিনি এদিন স্পষ্ট বলেন, ‘বড় পরিবার হলে সুখ একটু কমতেই পারে।‘ অর্থাৎ যেভাবে বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে যোগদান বাড়ছে তাতে দলে কোনও সমস্যা হবে না বলে তিনি মনে করছেন। তবে সায়ন্তন চান, পশ্চিমবঙ্গের উন্নতির জন্য তৃণমূল সরকার বিদেয় হোক।