যৌন হেনস্তার অভিযোগে প্রাক্তন বিজেপি বিধায়ককে মারধর

169

লখনউ: কলেজ ছাত্রীকে যৌন হেনস্তা করার অভিযোগে প্রাক্তন বিজেপি বিধায়ককে মারধর করলেন তরুণীর পরিবারের সদস্যরা। ঘটনাটি উত্তরপ্রদেশের বারাণসী জেলার বাগাতুয়া এলাকার।

স্থানীয় সূত্রে খবর, উত্তরপ্রদেশের চিরাগাঁও বিধানসভা থেকে দুবার জয়ী হন প্রাক্তন বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠক। বালুয়া পাহাদিয়া গ্রামে একটি তাঁর একটি কলেজও রয়েছে। অভিযোগ, কিছুদিন আগেই এক ছাত্রীকে যৌন হেনস্তা করার অভিযোগ ওঠে মায়াশংকর পাঠকের বিরুদ্ধে। এই ঘটনার পরেই মেয়েটির পরিবারের সদস্য ও কয়েকজন প্রতিবেশী মিলে প্রাক্তন বিধায়কের ওপর চড়াও হন। তাঁকে বেধড়ক মারধর করা হয় বলেও জানা গিয়েছে। ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায়, একটি চেয়ার বসে কান ধরে রয়েছেন মায়াশংকর।

- Advertisement -

এই বিষয়ে অভিযুক্ত বিজেপি বিধায়ক মায়াশংকর পাঠক জানান, ২৬ জানুয়ারি উপলক্ষ্যে কলেজের এক অনুষ্ঠানে ভাষণের প্রস্তুতি নিচ্ছিল ওই ছাত্রীটি। তবে ঠিকঠাক উচ্চারণ না করতে পারায় তিনি সেই মেয়েটিকে বকা দেন ও সেখান থেকে চলে যেতেন বলেন। এই ঘটনার কয়েক দিন পরে ওই মেয়েটির পরিবারের সদস্যরা প্রতিবেশীদের সঙ্গে করে নিয়ে এসে তাঁকে মারধর করেন। বিধায়ক পুরো ঘটনাটিকে তাঁর ভাবমূর্তি নষ্ট করার রাজনৈতিক ষড়যন্ত্র বলে অভিহিত করেছেন। তিনি বলেন, যদি কোনও ছাত্রকে বকাবকি করা অন্যায় হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে আমার যে বদনাম করার চেষ্টা হচ্ছে তার তীব্র নিন্দা করছি।’

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মেয়েটির যৌন হেনস্তার বিষয়ে এখনও পর্যন্ত কোনও থানায় অভিযোগ দায়ের করা হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।