গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

246

রায়গঞ্জ: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে ইটাহার থানার তিলনা গ্রামে। মৃতার নাম মালা টুডু (১৯)। শুক্রবার সকালে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে তাঁর মৃত্যু হয়। রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশের অনুমান, ওই মহিলা তিন পাতা গর্ভনিরোধক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। স্বামীর সঙ্গে বচসার জেরে আত্মঘাতী হয়েছেন ওই মহিলা। তাঁর স্বামীর নাম আলবিকিনিস হাঁসদা। পেশায় দিনমজুর। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ স্বামীর সঙ্গে মেলায় যাবে বলে বায়না করেছিল। কিন্তু তাদের পাঁচ মাসের পুত্র সন্তান রয়েছে। ওই শিশুর যাতে ঠাণ্ডা না লাগে সে কারণে স্ত্রীকে মেলায় যেতে বারণ করেন তিনি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। তারপরই তিন পাতা গর্ভনিরোধক ট্যাবলেট খেয়ে ফেলেন। তড়িঘড়ি তাকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -

মৃতার মামা সুনীল মার্ডি বলেন, ‘তিন পাতা ট্যাবলেট খেয়ে মৃত্যু হয়েছে। আমার ভাগ্নির পাঁচ মাসের পুত্রসন্তানকে কিভাবে লালন পালন করব বুঝে উঠতে পারছি না।‘ এদিন বিকেল ৫টা নাগাদ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। রায়গঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।