দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য

237

চোপড়া: গভীর রাতে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল চোপড়ায়। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাতে চোপড়া থানার সোনাপুর বাসস্ট্যান্ড এলাকায়। বাড়ির পেছনের দেওয়াল টপকে দোতলার সিড়ি বেয়ে দোকানে ঢুকে দুষ্কৃতীরা নগদ টাকা সমেত প্রয়োজনীয় কাগজপত্র ও কিছু সামগ্রী নিয়ে পালিয়েছে বলে অভিযোগ। এবিষয়ে চোপড়া থানায় এদিন লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

সোনাপুর বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা গনেশ কুণ্ডুর বাড়িতে মুদিখানার দোকান। ব্যবসায়ীর ছেলে রাজেশ কুন্ডু জানান, মুদিখানা ও বিস্কুটের এজেন্সি রয়েছে। দুষ্কৃতীরা সম্ভবত গভীর রাতে বাড়ির সিড়ি দিয়ে দোকান পর্যন্ত পৌঁছে এই কাণ্ড ঘটিয়েছে। এতে নগদ টাকা সহ মূল্যবান সামগ্রী নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। বিষয়টি এদিন ভোরে পরিবারের সদস্যদের নজরে আসার পরই চোপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে পুলিশ সূত্রে খবর, পুরো ঘটনার তদন্ত শুরু করে, গোটা বিষয় খতিয়ে দেখছে পুলিশ।

- Advertisement -

অন্যদিকে, একই রাতে এলাকার অন্য একটি দোকানে চুরির চেষ্টার অভিযোগ ওঠে। স্থানীয়দের অভিযোগ, এলাকায় মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটে চলেছে। রাতে পুলিশি টহলদারি বাড়ানোর জোরালো দাবি উঠতে শুরু করেছে এলাকায়।