ফের খুনের ঘটনায় চাঞ্চল্য মোথাবাড়িতে

186
প্রতীকী ছবি।

মোথাবাড়ি: ভুট্টাচাষির পর আবার আম চাষি খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মোথাবাড়িতে। রাতে নিজের আম বাগানেই একদল দুষ্কৃতী ওই ব্যবসায়ীকে খুন করে বলে অভিযোগ। মৃত আম চাষির নাম আনোয়ার শেখ। এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন বলে খবর। শুক্রবার রাতে কালিয়াচক ২ ব্লকের গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের বাখারপুর নিমাজল এলাকার ঘটনা। মোথাবাড়ি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে পাঠায়। আহতর মালদা মেডিকেল কলেজের চিকিৎসা চলছে।

এই ঘটনার ৩ দিন আগেই মোথাবাড়ি বিধানসভার আলীনগরের নিজের জমির ফসল চুরি ধরতে গিয়ে চোরেদের হাতেই নৃশংসভাবে খুন হয়েছিলেন সাজ্জাত সেখ নাম এক কৃষক। দুষ্কৃতীরা নিশংস ভাবে সাজ্জাতের হাতের কব্জি, কান, গলা ও চোখ উপড়ে নেয় এই ঘটনার তদন্তে নেমে মোথাবাড়ি থানার পুলিশ এখনও পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেন নি। এমনকি অপরাধীদের চিহ্নিত করতে পারেন নি। তারমাঝেই আম চাষি খুনের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মোথাবাড়ি বিধানসভা এলাকায়।

- Advertisement -

মৃতের পরিবারের তরফে মোথাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে, ঘটনার কারণ নিয়ে এখনও ধোয়াশায় মোথাবাড়ি থানার পুলিশ। ঘটনায় কে বা কারা জড়িত এই মুহূর্তে জানা না গেলেও ঘটনার পূর্ণ তদন্ত শুরু করছে মোথাবাড়ি থানার পুলিশ।