ভ্যান চালকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

91

গঙ্গারামপুর: এক ভ্যান চালকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে গঙ্গারামপুরের নিউমার্কেট এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিধান কুন্ডু(৪১)। গঙ্গারামপুর শহরের ৬ নম্বর ওয়ার্ডের পিডাব্লিউডি পাড়ার বাসিন্দা। করোনা আবহে রোজগার কমে যাওয়ায় গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন বলে অনুমান পুলিশের। গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িতে একাই থাকতেন তিনি। ভ্যান চালিয়ে বেশ ভালোভাবেই চলছিল তাঁর একার সংসার। কিন্তু করোনা আবহে দিন আনা দিন খাওয়া বিধানের হঠাৎ রোজগার কমে যায় বলে আত্মীয় স্বজনের দাবি। রোজগার কমে যাওয়ার পর থেকে বিধান বেশকিছু দিন ধরে আর্থিক অনটনে পড়েছিলেন। এদিন সকালে নিউমার্কেট এলাকায় পুর্নভবা নদীর তীরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পান স্থানীয়রা। এরপরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

- Advertisement -

মৃতের আত্মীয় বলরাম কুন্ডু জানান, বিধান বাড়িতে একাই থাকতেন। ভ্যান চালিয়ে কোনওরকমে তাঁর খাবার জুটত। কিন্তু করোনা আবহের জন্য কাজকর্ম তেমন না থাকায় রোজগার কমে গিয়েছিল। সেজন্য এমন ঘটনা ঘটাতে পারে।